২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পাবনায় সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৫


পাবনায় সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৫

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ পাবনা-রাজশাহী মহাসড়কে মজিদপুরে যাত্রীবাহি বাস, গরুবোঝাই নছিমন ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। রবিবার বেলা ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় নছিমন চালক রোকন আলী ও যাত্রী সম্রাট হোসেন নিহত হয়েছেন।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, রবিবার রাজশাহী থেকে যাত্রীবাহি একটি বাস পাবনায় আসছিলো। বেলা ১২ টার দিকে পাবনা-রাজশাহী মহাসড়কের পাবনা সদর উপজেলার মজিদপুর নামক স্থানে দ্রুতগতির বাসটি ওভারটেক করতে গিয়ে সামনে থাকা নছিমনকে ধাক্কা দেয়। এতে নছিমনটি রাস্তার পাশে উল্টে গিয়ে সামনে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই নছিমন চালক রোকন মারা যায়। নছিমন চালক রোকন সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের আত্রাইশুকা গ্রামের মৃত মনছের আলীর ছেলে। অপর নিহত যাত্রী সম্রাট হোসেনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সম্রাট মৃত ঘোষণা করেন। আহত অপর ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে মোটরসাইকেল চালক পলাশের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: