১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঘনিষ্ঠ দৃশ্যে অস্বস্তি সোনাক্ষীর


ঘনিষ্ঠ দৃশ্যে অস্বস্তি সোনাক্ষীর

অনলাইন ডেস্ক ॥ 'ইত্তেফাক' ছবিতে সিদ্ধার্থের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। আরও পরিষ্কার করে বলতে গেলে সোনাক্ষী 'সিডিউজ' করেছেন সিদ্ধার্থকে।

তবে পর্দায় এ দৃশ্য ফুটিয়ে তুলতে মোটেও স্বাচ্ছন্দ্য ছিলেন না এ অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন এ কথা। তবে ছবিটি দেখে এ অস্বস্তি টের পাওয়া যায় না।

গত শুক্রবার মুক্তি পেয়েছে সোনাক্ষীর নতুন ছবি 'ইত্তেফাক'। করণ জোহর ও শাহরুখের রেড চিলিজ প্রযোজিত ছবিটি ১৯৬৯ সালে মুক্তিপ্রাপ্ত 'ইত্তেফাক' ছবির রিমেক।

সম্প্রতি করণ জোহরের সঙ্গে একটি চ্যাট শোতে সোনাক্ষী বলেন, 'সব অভিনেতারই এরকম একটা জোন থাকে। যেখানে কোনো একটি কাজ করতে অস্বস্তি হয় তার। কারও কমেডি সিন, কারও আবার কান্নার দৃশ্য, কখনও আবার সহ-অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের অভিনয়। আমার কাছে এটাই খুব অস্বস্তিকর। নতুন ছবির ঘনিষ্ঠ দৃশ্যেও আমি সাবলীল ছিলাম না। যদিও ছবি দেখে তা বোঝা যায় না।'

গতকাল জুহুতে শাহরুখ-পত্নী গৌরী খানের ইন্টেরিয়র ডিজাইনিং স্টোর ঘুরে দেখতে গিয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও সোনাক্ষী সিনহা। সেখানে গৌরী খানের সঙ্গে জমিয়ে আড্ডাও দিয়েছেন তারা।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: