২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীর ডেমরার একটি মাদ্রাসার ছাদ থেকে পড়ে ছাত্রের মৃত্যু


রাজধানীর ডেমরার একটি মাদ্রাসার ছাদ থেকে পড়ে ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমরার একটি মাদ্রাসার ছাদ থেকে পড়ে আরিফুল ইসলাম (১০) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। মৃত আরিফুল নরাইবাগ ইসলামিয়া মক্তব বিভাগের ছাত্র ছিল। গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ভুলতা নাগেরবাগে। এদিকে শনিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান।

মৃতের ভাই মুন্নাফ জানান, ডেমরা নরাইবাগ ইসলামিয়া মাদ্রাসার আমার দুই ভাই ইব্রাহিম হোসেন ও আরিফুল ইসলাম ওই মাদ্রাসায় পড়ে। আরিফুল মক্তব বিভাগের ছাত্র ছিল। পরীক্ষা শুরু হওয়ায় মাদ্রাসাটি বন্ধ ছিল। তাই গত এক সপ্তাহ তারা গ্রামের রূপগঞ্জ বেড়াতে যায়। ছুটি শেষে শুক্রবার মাদ্রাসাটি খোলে।

তিনি জানান, সন্ধ্যার দিকে আরিফুল ইসলাম ও ইব্রাহীম হোসেন মাদ্রাসায় রেখে আসি। পরে খবর আসে আরিফুল মাদ্রাসার পঞ্চম তলার ছাদ থেকে পড়ে গিয়ে মারা গেছে। মৃতের আরেক ভাই ওই মাদ্রাসার ছাত্র ইব্রাহীম হোসেন জানান, আরিফুল লেখাপড়ায় অমনোযোগী ছিল। সে প্রায়ই মাদ্রাসার ছাদে উঠতো। শুক্রবার সে বাড়ি থেকে আসার সময় কান্নাকাটি করেছিল। এ ব্যাপারে ওই মাদ্রাসার শিক্ষক মাওলানা এখলাছ উদ্দিন জানান, সব ছাত্ররা এশার নামাজে আসলেও আরিফুল ইসলাম নামাজ ফাঁকি দিয়ে ছাদে যায়। রাত পৌনে ৮টার দিকে কিছু একটা পড়ে যাওয়ার শব্দ পান তারা। নামাজ শেষে খবর পেয়ে আমরা নিচে গিয়ে দেখি আরিফুল ইসলাম গুরুতর আহত অবস্থায় পড়ে আছে। পরে গভীররাতে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: