১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঢাকা-মাওয়া মহাসড়কে বাস খাদে ॥ নিহত ১


ঢাকা-মাওয়া মহাসড়কে বাস খাদে ॥ নিহত ১

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখান উপজেলার নিমতলা নামক স্থানে শনিবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই রুমা বেগম (২৬) নামে এক নারী বাস যাত্রী নিহত হয়। আহত হয় কমপক্ষে ১৫ জন বাস যাত্রী। খবর পেয়ে বাসটি উদ্ধারে সেনা বাহিনী, দমকল কর্মী, থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা তাৎক্ষনিক অংশ নেয়। নিহত রুমা বেগম ঢাকা জেলার দোহার উপজেলার মুকসেদপুর গ্রামের সামাদ ভুইয়ার মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা দোহার গামী সেবা পরিবহন ও নগর পরিবহন বাস দু’টি প্রতিযোগীতা করে বেপরোয়া গতিতে চলছিল। মহাসড়কের নিমতলা নামক স্থানে এসে সেবা পরিবহন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে ১ জন নিহত হন আহত হয়। এ সময় আহত হয় অন্তত ১৫ জন। আহতদের নিমতালা বসুমতি ও ঢাকা মিটফোট হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে ।

হাসাড়া হাইওয়ে ওসি গোলাম মোর্শেদ তালুকদার ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা স্থলে পদ্মা সেতুর নিরাপত্তা কাজে নিয়েজিত সেনা বাহিনী, শ্রীনগর ফায়ার স্টেশন এর দমকল কর্মী, সিরাজদিখান থানা পুলিশ, হাইওয়ে পুলিশের পৃথক টিম ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ গ্রহণ করেন। নিহত রুমা বেগমের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: