১৮ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নাটোরে গান গেয়ে দর্শকদের মন মাতালেন জেলা প্রশাসক

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৭, ০৫:৩৩ পি. এম.
নাটোরে গান গেয়ে দর্শকদের মন মাতালেন জেলা প্রশাসক

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের নলডাঙ্গায় পরপর দুটি লালনগীতি পরিবেশন করে দর্শকদের মন মাতালেন জেলা প্রশাসক শাহিনা খাতুন। জেলা প্রশাসকের কন্ঠে দুটি লালনগীতি শুনে মুগ্ধ ও বিমোহিত নলডাঙ্গা উপজেলাবাসী। পেশাদার শিল্পী না হয়েও তার কন্ঠে এমন সুরেলা গান শুনে আবেগ, উচ্ছাসে ভেসে গেছে নলডাঙ্গা উপজেলাবাসীর সংগীতপ্রিয় হৃদয়। গান শেষ হতেই মুর্হুমূহ করতালিতে মুখরিত হয়ে ওঠে পুরো সাংস্কৃতিক সন্ধ্যা।

অনেকেই হয়ত ভাবতেই পারেননি নাটোরের জেলা প্রশাসক শাহিনা খাতুন এমন সুরেলা কন্ঠে গান গেয়ে সবাইকে বিমোহিত করবেন। লালনের একনিষ্ঠ ভক্ত শাহিনা খাতুন সংগীতের যে একনিষ্ঠ ভক্ত , অনুরাগী তার স্বাক্ষী হয়ে রইল নাটোরবাসী। সময় সুযোগ পেলে তিনি সংগীত চর্চা করেন। এর আগে তিনি সদর উপজেলার ছাতনী এলাকায় লালন একাডেমীর উদ্বোধন করতে গিয়ে মঞ্চেই তিনি লালন সংগীত পরিবেশন করেছিলেন।

নাটোরের নলডাঙ্গা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজা হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহিনা খাতুন। এসময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, নাটোর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আকতার বানু, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা কৃষি অফিসার অমিরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মগরেব আলী, উপজেলা মৎস্য কর্মকর্তা ইব্রাহিম হামিদ শাহিন, মাধনগর ইউপি চেয়রাম্যান আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৭, ০৫:৩৩ পি. এম.

২৬/১০/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: