২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

সীতাকুণ্ডে অ্যাম্বুলেন্স দুর্ঘটনা ॥ রোগীসহ নিহত ২

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৭, ১১:১৪ এ. এম.
সীতাকুণ্ডে অ্যাম্বুলেন্স দুর্ঘটনা ॥ রোগীসহ নিহত ২

অনলাইন ডেস্ক ॥ চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় পড়ে ক্যান্সার আক্রান্ত এক রোগীসহ দুইজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছে আরও চারজন।

হাইওয়ে পুলিশ কুমিরা ফাঁড়ির এসআই জাহাঙ্গীর হোসেন জানান, আজ বৃহস্পতিবার ভোরে সীতাকুণ্ড উপজেলার ছোট দারোগাহাটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

“অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। তন্দ্রাচ্ছন্ন অ্যাম্বুলেন্স চালক সামনে থাকা ভারী কোনো গাড়ির পেছনে ধাক্কা দিয়ে বসেছিল। ফলে অ্যাম্বুলেন্স দুমড়ে মুচড়ে গিয়ে হতাহতের ঘটনা ঘটে।”

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে অ্যাম্বুলেন্সের চালকসহ ছয়জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক অ্যাম্বুলেন্স চালক মো. সানাউল্ল্যাহ(৩৪) এবং রোগী আক্কাছ মিয়াকে (৬৫) মৃত ঘোষণা করেন।

আক্কাছের স্ত্রী রানী বেগম (৫৮), ছেলে মো. জাহিদ (২৭), বোন হালিমা বেগম (৪৫) ও অ্যাম্বুলেন্স চালকের সহকারী মো. ইসমাইলকে (২২) পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ওয়াসি আজাদ জানান।

আহতদের বরাত দিয়ে তিনি বলেন, আক্কাছ মিয়ার বাড়ি চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ গোসাইলডাঙ্গা এলাকায়। আর সানাউল্লাহর বাড়ি পুটয়াখালী সদর থানার ইটবাড়িয়া গ্রামে।

“আক্কাস ছিলেন ক্যান্সারের রোগী। ঢাকার ক্যান্সার হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে ওই অ্যাম্বুলেন্স তারা চট্টগ্রামে ফিরছিলেন। ভোরে ছোট দারোগাহাটে সামনের কোনো এক গাড়ির সঙ্গে ধাক্কা লেগে অ্যাম্বুলেন্সের সামনের অংশ পুরো দুমড়ে মুচড়ে যায়।”

প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৭, ১১:১৪ এ. এম.

২৬/১০/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: