২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই ॥ নাসিম


দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- জনগণ এবং উন্নয়ন সরকারের চালিকা শক্তি। দেশের শান্তি ও সার্বিক উন্নয়নের স্বার্থে সরকারের ধারাবাহিকতা দরকার। দেশের শান্তি ও উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দেশ পরিচালনায় আরো ১০ বছর সময় দেয়ার জন্যও তিনি জনগণের প্রতি আহবান জানিয়েছেন।

মোহাম্মদ নাসিম বলেছেন দেশের সামগ্রিক উন্নয়ন, জঙ্গী দমন, রাজনৈতিক স্থিতিশীলতা ও শান্তি স্থাপনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি রবিবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা কাজীপুরে বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেছেন।

মোহাম্মদ নাসিম দুপুরের প্রথমেই যান আমেনা মনসুর ইনস্টিটিউট অব টেক্সটাইল টেকনোলজীর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে। এর পর তিনি নির্মাণাধীন পাঁচশ আসন বিশিস্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম, পানি উন্নয়ন বিভাগের নদীপারের তীর সংরক্ষণ প্রকল্পের নির্মাণ কাজ এবং চালিতাডাঙ্গায় প্রস্তাবিত ম্যাটসএর নির্মাণ স্থান পরিদর্শন করেন। এ সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সংসদ নির্বাচনে সংবিধানের বাইরে যাবার কোন সুযোগ নেই মন্তব্য করে তিনি অপর এক প্রশ্নের জবাবে বলেছেন, নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে। গণতন্ত্রের যাত্রা অব্যাহত রাখতে গনতান্ত্রিক সকল দলকে আগামী সংসদ নির্বাচনে অংশ গ্রহণের জন্যও তিনি আহবান জানান। তিনি কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুত সরবরাহসহ অবকাঠামোগত সার্বিক উন্নয়নের চিত্র তুলে ধরে স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেছেন-দেশের উন্নয়ন সমৃদ্ধি ও শান্তিপূর্ণ পরিস্থিতি বজায় রাখতে হলে দেশ পরিচালনায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরো ১০ বছর সময় দিতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে জনগণের প্রতি তিনি আহবান জানিয়েছেন।

তিনি আরো বলেছেন- নির্বাচনকে ঘিরে বিএনপির নেতৃত্বে ২০ দলীয় জোট নানা ষড়যন্ত্র চক্রান্ত করবে। তারা আবারও ক্ষমতায় গেলে হাওয়া ভবন ও দুঃশাসনের বেড়াজালে জনগণ নিপতিত হবে। বিএনপি’র হাওয়া ভবন সৃষ্টির পায়তারা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার জন্যও তিনি জনগণের প্রতি আহবান জানান।। মোহাম্মদ নাসিম বলেছেন- আওয়ামীলীগ মানেই উন্নয়ন। এই উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।

সম্পর্কিত:
পাতা থেকে: