১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতির গাড়িতে হামলার অভিযোগ


সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতির গাড়িতে হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি রুমানা মাহমুদের গাড়ীতে রবিবার দুপুরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে জেলা বিএনপি । এঘটনার প্রতিবাদে রুমানা মাহমুদের বাসায় বিকালে এক সংবাদ সম্মেলনে সোমবার সকাল ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত জেলা ব্যাপী হরতাল ডেকেছে জেলা বিএনপি ।

বিএনপি সূত্রে জানা গেছে রবিবার দুপুরে কামারখন্দ উপজেলা থেকে সিরাজগঞ্জ শহরে ফেরার পথে বঙ্গবন্ধু সেতরু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের কড্ডার মোড়ে এই হামলার ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে পুলিশ সুপারকে বিষয়টি লিখিতভাবে অবগত করা হয়েছে বলে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি রুমানা মাহমুদ জানিয়েছেন। সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে বলে তাকে জানিয়েছেন। জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, কামারখন্দ উপজেলা বিএনপির প্রয়াত সাধারন সম্পাদক নুরুল ইসলামের পরিবারকে সমবেদনা জানাতে জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদের নেতৃত্বে বিএনপির নেতারা সকালে তার বাড়িতে যায়।

দুপুরে কামারখন্দ থেকে বাড়ি ফেরার পথে সয়দাবাদ ইউনিয়নের কড্ডা মোড়ে আওয়ামীলীগের নেতার্কীরা হামলা চালায়। এসয় জেলা সভাপতির গাড়ির কয়েকটি স্থানে গ্লাস ভেঙ্গে যায়। তাৎক্ষনিক গাড়ি নিয়ে সরাসরি পুলিশ সুপার কার্যালয়ে এসে বিষয়টি তাকে অবগত করা হয়েছে। হামলার ঘটনায় বিএনপির ৪ নেতা আহত হয়েছে বলে তিনি দাবী করেন। এদিকে সিরাজগঞ্জে অবস্থানরত আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম সাবেক এমপি রুমানা মাহমুদের গাড়িতে হামলার ঘটনাকে দুঃখজনক বলে আখ্যায়িত করেছেন। তিনি এক বিবৃতিতে এ ঘটনার নিন্দা জানিয়েছেন। সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি এ ধরণের ঘটনায় নিন্দা জানিয়েছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: