২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বগুড়ায় আলোকচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী


বগুড়ায় আলোকচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী

সংস্কৃতি ডেস্ক ॥ বগুড়ার সরকারী আজিজুল হক কলেজ ক্যাম্পাসে বৃহস্পতিবার দ্য ডেইলি স্টার-স্টান্ডার্ড চার্টার্ড ‘জীবনের জয়গান উৎসব’ শীর্ষক দিনব্যাপী আলোকচিত্র এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করে। উৎসবের আয়োজনে সহযোগিতা করে কলেজের নাট্যসংগঠন কলেজ থিয়েটার। এ উৎসবের উদ্বোধন করেন সরকারী আজিজুল হক কলেজের অধ্যক্ষ এবং কলেজ থিয়েটারের প্রধান উপদেষ্টা অধ্যাপক মোঃ সামস্-উল আলম।

এ সময় উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. গাজী তৌহিদুল আলম চৌধুরী, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক জহিরুল ইসলাম, কলেজ থিয়েটারের সাবেক সভাপতি আমজাদ শোভন, ভারপ্রাপ্ত সভাপতি সিজুল ইসলাম, সাধারণ সম্পাদক ওসমান গণি, ডেইলি স্টারের প্রতিনিধি এবং কলেজের ছাত্রছাত্রীরা।

২০১৬ সালে বিজয়ী স্থিরচিত্র প্রদর্শনী দেখার পর আজিজুল হক কলেজের অধ্যক্ষ বলেন, এ ধরনের প্রদর্শনী থেকে ছাত্রছাত্রীরা অনেক কিছু শিখতে পারে এবং তাদের ভেতরে এই ধরনের কাজে সম্পৃক্ত হওয়ার আগ্রহ বৃদ্ধি পায়।

আমাদের কলেজে এমন একটি আয়োজন করার জন্য ডেইলি স্টার এবং স্টান্ডার্ড চার্টার্ড ব্যাংককে অনেক অনেক ধন্যবাদ।

এছাড়া কলেজের প্রাণিবিদ্যা বিভাগের সেমিনার রুমে জীবনের জয়গান উৎসবের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এ টেলিভিশন ভাইরাস’, ‘এক্সোটিক’, ‘ঢাকা তোমাকে ভালবাসি’, ‘জোঁকের তেল’ এবং ‘মনফড়িং’ প্রদর্শিত হয়।