১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সরকারের একটি চ্যালেঞ্জ ॥ নাসিম


একাদশ জাতীয় সংসদ নির্বাচন সরকারের একটি চ্যালেঞ্জ ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচন সরকারের একটি চ্যালেঞ্জ মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- এই নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবিলায় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে থাকতে হবে। দলীয় সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশ মেনে কাজ করতে হবে। আওয়ামীলীগ জনগণের দল, জনগণের ভালবাসা নিয়ে ও মন জয় করে নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। জনগনের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো সরকার গঠন করবে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তিনি শনিবার সরকারি কর্মসূচি স্থগিত করে তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরে দলীয় নেতাকর্মীদর সাথে অনির্ধারিত মতবিনিময় সভায় এ নির্দেশনা দেন।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত শনিবার বিকেলে অনির্ধারিত এ মতবিনিময় সভায় বিএনপিসহ নিবন্ধিত সকল রাজনৈতিক দলকে নির্বাচনের জন্য প্রস্তুতি নেবার আহবান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেছেন- নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের কোন বিকল্প নেই। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামীলীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামীলীগ জনগণের দল,কোন হুমকি ধমকিতে ভয় পায় না। সুপ্রিম কোর্টের ষোড়স সংশোধনীর রায়ের পর্যবেক্ষণ ও প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপি দেশে নতুন করে ষড়যন্ত্র সৃষ্টির পায়তারা করছে। অতীতের মত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্ব জনগণ তাদের এ ষড়যন্ত্র নস্যাত করে দেবে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে জোর দিয়ে বলেছেন একাদশ সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে যাবার কোন সুযোগ নেই। তিনি আরো বলেছেন-বিএনপির অতীতের আন্দোলন এদেশের মানুষ দেখেছে। তাদের জ্বালাও পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করে না। অনির্ধারিত এ মত বিনিময় সভায় কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়রম্যান মোজাম্মেল হক সরকার বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, গান্ধাইল ইউপি চেয়ারম্যন আশরাফুল ইসলাম, গিয়াস উদ্দিন, যুবলীগ সভাপতি লুৎফর রহমান, সাধার সম্পাদক জিয়াউর রহমান জিয়া সহ নেতৃবৃন্দ। পরে তিনি বিভিন্ন উন্নয়নমূলক কজের অগ্রগতি পরিদর্শন করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: