২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নেত্রকোনায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সহপাঠীর বিরুদ্ধে মামলা


নেত্রকোনায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সহপাঠীর বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ সদর উপজেলার পাঁচপাই গ্রামের এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগে তার সহপাঠী একই গ্রামের সোহাগ রানার (১৭) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার রাতে ছাত্রীর বড় ভাই বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় মামলাটি দায়ের করেন। পুলিশ শুক্রবার সকালে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

মামলার বিবরণে জানা গেছে, ধর্ষিতা কিশোরী ও অভিযুক্ত কিশোর স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়ে। তারা একই গ্রামের প্রতিবেশী এবং পরষ্পরের আত্মীয়। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। গত সোমবার রাত ১০টার দিকে সোহাগ রানা মেয়েটিকে ডেকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। পরদিন সকালে মেয়েটি বিয়ের দাবিতে ছেলের বাড়িতে অবস্থান নেয়। এ সময় সে বিয়ে না করলে আত্মহত্যার করবে বলে হুমকি দেয়। পরে স্থানীয় লোকজন তাকে বুঝিয়ে সরিয়ে দেয়।

বাদীর অভিযোগ, মামলা হওয়ার পর থেকে আসামি পক্ষের লোকজন তাকে ও তার পরিবারকে নানা রকম ভয়ভীতি দেখাচ্ছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত সোহাগ রানা পলাতক রয়েছে। তার বাবা আবদুল খালেকের মোবাইল ফোনও বন্ধ থাকায় এ নিয়ে কথা বলা সম্ভব হয়নি।

নেত্রকোনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ নুর এ আলম বলেন, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য শুক্রবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: