২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সোনারগাঁওয়ে কোটি টাকা মূল্যের ভারতীয় শাড়ি ও থ্রী পিছ উদ্ধার


সোনারগাঁওয়ে কোটি টাকা মূল্যের ভারতীয় শাড়ি ও থ্রী পিছ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আষাঢ়িয়ার চর এলাকার থেকে একটি হাইএস মাইক্রোবাস ভর্তি বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও থ্রীপিছসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এসব ভারতীয় পন্যসহ তাদের আটক করে কাচঁপুর হাইওয়ে পুলিশ। আটক পন্যের মধ্যে রয়েছে ১ হাজার ২৯০ পিছ শাড়ি ও লেহেঙ্গা। যার আনুমানিক মুল্য ৯১ লাখ ৫০ হাজার টাকা। গ্রেফতারকৃতরা হলো সাকিব (১৯) রবিউল (২২)। শুক্রবার বিকেলে আটককৃত দুই আসামীসহ ভারতীয় শাড়ি ও থ্রি পিচ সোনারগাঁ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি কাইয়ুম আলী সরদার জানান, কুমিল্লায় ভারতীয় সীমান্ত এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে একটি হাইএস মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-চ-১৩-৪৪৬৪) ৯১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১২৯০ পিছ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল । গোপন সংবাদের ভিত্তিতে হাইওয়ে পুলিশের একটি টিম মেঘনার আষাড়িয়ার চর এলাকার বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে মাইক্রোবাসটি আটক ও দুইজনকে গ্রেফতার করা হয়।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত মালামালসহ সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশের এসআই আশরাফ বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: