১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নারায়ণগঞ্জে ডকইয়ার্ডে গ্যাস সিলিন্ডারের আগুন ॥ ৪ শ্রমিক দ্বগ্ধ


নারায়ণগঞ্জে ডকইয়ার্ডে গ্যাস সিলিন্ডারের আগুন ॥ ৪ শ্রমিক  দ্বগ্ধ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে বন্দর ঘাট এলাকার খন্দকার ডকইয়ার্ডে গ্যাস সিলিন্ডারের তার লিকেজের আগুনে অগ্নিদগ্ধ হয়ে চার শ্রমিক আহত হয়েছে। এরা হলো- শ্রমিক বিল্লাল হোসেন (৪০), সোহরাওয়াদি(৩৫),কবির হোসেন (২৮), হাসিম মিয়া (৪০)। শুক্রবার সকাল দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রত্যদর্শী শ্রমিক ও পুলিশ জানায়, সকালে ডক ইয়ার্ডে নির্মাণাধীন একটি জাহাজের ওয়েল্ডিং ও গ্যাস দিয়ে লোহার প্লেট কাটার কাজ করছিলো। এ সময় সিলিন্ডার গ্যাসের তারের লিকেজ থেকে হঠৎ আগুন ধরে যায়। এতে চার শ্রমিক অগ্নিদগ্ধ হয়। এদেরকে প্রথমে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর তিনশ শয্যা হাসপাতালে প্রথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের র্বাণ ইউনিটে প্রেরণ করা হয়।

খন্দকার ডক ইয়ার্ডের ম্যানেজার আসলাম জানান, জাহাজের নির্মাণ কাজ দ্রুত শেষ করতে কণ্ট্রাক্টর বাদশা মিয়া পাশের খান ডক ইয়ার্ড থেকে চার শ্রমিকে এনে ওভারটাইমে কাজ করাচ্ছিল। গ্যাস সিলিন্ডা দিয়ে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় তারের লিকেজ থেকে আগুন ধরে এ দুর্ঘটনা ঘটে।

বন্দর থানার ওসি আবুল কালাম জানান, গ্যাস সিলিন্ডারের তারের লিকেজ থেকে আগুন ধরে চার শ্রমিক দগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: