২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নড়াইলে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য আটক


নড়াইলে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য আটক

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইল ও যশোরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত নড়াইল ও যশোরের বাঘারপাড়ায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলেন-নড়াইল সদরের তারাশি গ্রামের হারুন বিশ্বাস (৪০), মোটরসাইকেল গ্যারেজ মিস্ত্রি শহরের কুড়িগ্রামের শাহিন শেখ (৪০), চরবিলার বাদশা মন্ডল (৫০), সীমাখালির আব্দুস সালাম মোল্যা (৬০) এবং যশোরের বাঘারপাড়া উপজেলার খলশী গ্রামের আশরাফুল আলম (৩৭) ও একই গ্রামের শহিদুল ইসলাম (৪৫)। এসময় ৪টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য জানান পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের বিশেষ একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ক্রেতা সেজে হারুনের কাছ থেকে দুটি মটরসাইকেল কেনার জন্য যায় পুলিশের গোয়েন্দা শাখার একটি টিম।

দাম ঠিক করার পর গভীর রাতে হারুনের বাড়িতে অভিযান চালিয়ে ২টি মোটর সাইকেল এবং হারুনের দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে নড়াইল এবং যশোর থেকে আরো ৫ জন চোর ও ২টিসহ মোট ৪টি চোরাই মাটর সাইকেল উদ্ধার করে।

নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বলেন, কয়েক বছর ধরে নড়াইল থেকে অনেক মোটর সাইকেল চুরি গেছে। পুলিশের যৌথ অভিযানে এই চক্রের একটি অংশকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। আটককৃতদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: