২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শিগগিরই নির্বাচনী সহায়ক সরকারের রূপরেখা দেওয়া হবে ॥ মওদুদ


শিগগিরই নির্বাচনী সহায়ক সরকারের রূপরেখা দেওয়া হবে ॥ মওদুদ

অনলাইন রিপোর্টার ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, নির্বাচন কমিশনে (ইসি) আওয়ামী লীগের দেয়া ১১ দফা প্রস্তাব সুষ্ঠু নির্বাচনের অন্তরায়। ক্ষমতাসীন দলের প্রস্তাবে জনগণের ইচ্ছার কোনো প্রতিফলন হয়নি। আওয়ামী লীগ জনগণের ক্ষমতা সম্পর্কে জানে না। তাই আজ ইসিতে ১১ দফা দিতে গিয়ে তারা বলে এসেছে আওয়ামী লীগের অধীনেই নির্বাচন হবে।

বুধবার বিকালে লন্ডন থেকে দলের চেয়ারপারসনের দেশে ফেরা উপলক্ষে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থানকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মওদুদ আহমদ বলেন, খালেদা জিয়া আজ দেশে ফিরেছেন। শিগগির নির্বাচনী সহায়ক সরকারের রূপরেখা দেবেন। তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই বৃহস্পতিবার আদালতে যাবেন তিনি।

মওদুদ আহমদ বলেন, আমাদের নেত্রীর বিরুদ্ধে সরকার রাজনৈতিক উদ্দেশে গ্রেপ্তারি পরোয়ানা জারি করিয়েছে। কিন্তু তিনি গ্রেপ্তারি পরোয়ানাকে ভয় পান না। তিনি আদালতের প্রতি শ্রদ্ধাশীল। মওদুদ অভিযোগ করেন, নেত্রীকে স্বাগত জানাতে বিমানবন্দর এলাকায় হাজার হাজার নেতাকর্মী আসছিলেন। কিন্তু পুলিশ তাঁদের বাধা দিয়েছে। নেতাকর্মীদের বিমানবন্দরে যাওয়া ঠেকাতে উদ্দেশ্যপ্রণোদিত গণপরিবহনও নিয়ন্ত্রণ করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: