২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

জয়পুরহাটে র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ, আটক ৫


জয়পুরহাটে র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ, আটক ৫

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট ॥ র‌্যাবের পরিচয় দিয়ে দুই ব্যবসায়ীকে অপহরণ করে দিয়ে যাবার সময় প্রতিবন্ধকতার মূখে অপহরণকারীরা জনতার হাতে আটক হয়ে গণ পিটনীর শিকার হয়। উত্তেজিত জনতা অপহৃতদের ব্যবহৃত একটি কার পুড়িয়ে দেয়। জনতার হাতে আটক ওই ৫ ভ’য়া র‌্যাব সদস্যদেরকে আক্কেলপুর থানা পুলিশ আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনাটি গতকাল বুধবার ক্ষেতলার উপজেলায় ঘটেছে। প্রতক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায় জেলার আক্কেলপুর উপজেলার বেলঘরিয়ার ব্যবসায়ী দুলুমিয়া এবং ইংরেজ মিয়া দুপচাচিয়া ইসলামিক ব্যাংক থেকে বেলা ২টার দিকে ৩লাখ টাকা উত্তোলন করে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে ছাতনি বাজারের কাছে ২টি কার সিএনজির পথ রোধ করে র‌্যাবের পথ রোধ করে তাদের নামিয়ে নেয।

তাদের মধ্যে মোঃ ইংরেজ মিয়াকে অপহরণ করে তাদেও কাওে কওে পালায়। এসময়ে ইংরেজ মিয়ার সহপর্টি দুলু মিয়া চিৎকার করে ছিনতাইয়ের ঘটনা জানায় এবং বিভিন্ন জায়গায় মোবাইলে খবর দেয়। এদিকে অপহরণকারীরা দুপচাচিয়ার খলিশার মোড়ে এলে জনতার বাধার মূখে পড়ে। অপহরণকারীরা অপহৃত ইংরেজকে ফেলে দিয়ে পালানোর চেষ্টা করে। অপহরণকারীরা ক্ষেলালের তেলাল মোড়ে এলে ধাওয়া দিয়ে জনতা একটি কার আটক করে। অপর কারটি নিয়ে তারা বিকল্প পথে পালানোর চেষ্টা করলে ক্ষেলালের লালাগড় নামক স্থানে পৌঁছালে জনতা কারটিকে আটক কওে এবং উত্তেজিত জনতা কারটি পুড়িয়ে দেয়।

ধৃত রপহরণকারীদের জনতা তাদের গণধোলায় দেয়। পরে পুলিশ আসামীদের গ্রেফতার করে আক্কেলপুর থানায় নিয়ে যায়। গ্রেফতারকৃতরা হেলা আক্কেলপুরের মানিকপাড়ার আনোয়রুল ইসলামের পুত্র আশরাফুল ইসলাম (৩৫), বগুড়ার গাবতলা এলাকার ইবরাহিম হোসেনের পুত্র সবুজ মিয়া (৫০), ফরিদপুর জেলার ধলাইচড়া গ্রামের মৃত আব্দুর রবের পুত্র কেরামত আলী (৪৫), সিরাজগঞ্জ জেলার তারাশ ইপজেলার ঘর গ্রামের আফাজ ইদ্দেিনর পুত্র ফিরোজ জামান (২৫) এবং ঢাকার কেরানিগঞ্জের গোলাম বাহাররে পুত্র ইউছুফ আলী (৩২)। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলামের ঘটনার সত্যতা স্বীকার।

সম্পর্কিত:
পাতা থেকে: