২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নেত্রকোনায় দম্পতি হত্যারীদের সন্ধান দিতে পুরস্কার ঘোষণা


নেত্রকোনায় দম্পতি হত্যারীদের সন্ধান দিতে পুরস্কার ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলা শহরের সাতপাই বাবলু সরণি এলাকায় হিন্দু দম্পতিকে শ্বাসরোধ করে হত্যায় জড়িত অপরাধীদের সন্ধান দিতে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছে স্থানীয় পুলিশ প্রশাসন।

পুলিশ সুপার জয়দেব চৌধুরী আজ বুধবার দুপুরে জনকণ্ঠকে জানান, আসামীদের সন্ধান ছাড়াও ঘটনাটির প্রকৃত ক্লু সম্পর্কে তথ্য দিতে পারলে তথ্যদাতাকে এ পুরস্কার দেয়া হবে। ইতিমধ্যে মঙ্গলবার রাত থেকে পুরস্কার বিজ্ঞপ্তিটি স্থানীয় কেবল টিভিতে প্রচার করা হচ্ছে।

জানা গেছে, গত শুক্রবার দুপুরে শহরের সাতপাই বাবলু সরণির নিজ বাসা থেকে মিহির কুমার বিশ্বাস (৭০) ও তার স্ত্রী সহিতা রানী চন্দ ওরফে তুলিকার (৫৭) লাশ উদ্ধার করে পুলিশ। মিহির কুমার বিশ্বাস সদর উপজেলার বাংলা গ্রামের কৃষ্ণ গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। আর সহিতা বিশ্বাস ওরফে তুলিকা সমাজ সেবা অধিদপ্তরে ইউনিয়ন সমাজ কর্মী হিসেবে চাকরি করতেন।

এদিকে লাশ উদ্ধারের ছয়দিনেও ঘটনাটির কোনো ক্লু খুঁজে পায়নি পুলিশ। ইতিমধ্যে সন্দেহভাজন দু’জনকে গ্রেফতার করলেও তারা কেউ হত্যার দায় স্বীকার করেনি। তবে পুলিশ সুপার বলেছেন, আমরা অত্যন্ত গুরুত্বের সঙ্গে মামলাটির তদন্ত কার্যক্রম পরিচালনা করছি।

সম্পর্কিত:
পাতা থেকে: