১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

খালেদা জিয়া দেশে ফিরলে আইন অনুযায়ী ব্যবস্থা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী


খালেদা জিয়া দেশে ফিরলে আইন অনুযায়ী ব্যবস্থা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, খালেদা জিয়া দেশে ফিরলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তিনি জানান, আইন তার নিজস্ব গতিতে চলবে। আমরা কেউ আইনের ঊর্ধ্বে নই।

মঙ্গলবার বাংলা একাডেমিতে নারীর যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক এক জাতীয় সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এসময় স্বরাষ্ট্রমন্ত্রীকে তার আসন্ন মিয়ানমার সফর নিয়েও প্রশ্ন করা হয়।

সাংবাদিকরা জানতে চান, মিয়ানমার সফরে কোন কোন ইস্যু নিয়ে আলোচনা করা হবে।

এমন প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল জানান, মিয়ানমারের এই সফরটি আমার পূর্বনির্ধারিত একটি সফর। সীমান্ত সংকট নিরসনসহ চারটি বিষয়ে সমঝোতা স্মারক সই হওয়ার কথা ছিল এই সফরে। তবে এখন পরিস্থিতি আলাদা। মিয়ানমার থেকে রোহিঙ্গারা এসে আমাদের দেশে আশ্রয় নিয়েছে। পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। মিয়ানমার জানিয়েছে, রোহিঙ্গাদের শনাক্ত করে ফিরিয়ে নেবে তারা। এই ইস্যুতেও কথা বলব সফরে। স্বরাষ্ট্রমন্ত্রী জানান, আমার মিয়ানমার সফরে আগে থেকে নির্ধারিত এজেন্ডাগুলো নিয়ে আলোচনা হবে। রোহিঙ্গা ইস্যু নিয়েও কথা হবে। তবে রোহিঙ্গা ইস্যু এই সফরে প্রাধান্য পাবে।

সম্পর্কিত:
পাতা থেকে: