২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পটুয়াখালীতে মাদ্রাসা ভাংচুরের ঘটনায় মামলা


পটুয়াখালীতে মাদ্রাসা ভাংচুরের ঘটনায় মামলা

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ মাদ্রাসা ভবন ভাংচুর করায় অভিযোগে পটুয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাসুদেব কুন্ডসহ ৬ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মো. আমিরুল ইসলামের আদালতে মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে মাদ্রাসা প্রতিষ্ঠাতার ছেলে মো. শফি মৃধা বাদি হয়ে ওই মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে পটুয়াখালী সদর থানাকে সরাসরি এজাহার গ্রহনের জন্য নির্দেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, গত শনিবার দুপুর ১২ টায় পটুয়াখালী শহরের পুরান বাজার ছালেহিয়া দ্বীনিয়া মাদ্রাসা ভবন ভাংচুর করে বাসুদেব কুন্ডসহ তাঁর সাঙ্গপাঙ্গরা। ওই ঘটনার প্রতিবাদে ওইদিন বিকেলে বিক্ষোভ কর্মসূচী পালন করে স্থানীয় মুসল্লীরা। ওই ভাংচুরের ঘটনায় কাউন্সিলর কুন্ডসহ ৬ জনকে আসামী করে রবিবার সদর থানায় লিখিত অভিযোগ দিলেও পুলিশ মামলা না নিয়ে বাদিকে ফিরিয়ে দেয়।

মঙ্গলবার বাদি আদালতে ওই মামলা দায়ের করলে আদালত উল্লেখিত নির্দেশনা প্রদান করে। অন্য আসামীরা হলো অলিউল্লাহ, শুভ, রবিউল আউয়াল রনি, শামীম আহম্মেদ এবং পলাশ সাহা। এদের সবার বাড়ি শহরের পুরান বাজার ও জলের কল সড়ক এলাকায়। এই মামলায় অজ্ঞাতনামা আরো ৮ থেকে ১০ জনকে আসামী করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: