১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

গৌরীর ইন্টিরিয়র ডিজাইন স্টোরে আমির খান


গৌরীর ইন্টিরিয়র ডিজাইন স্টোরে আমির খান

অনলাইন ডেস্ক ॥ গৌরী খানের ‘ডিজাইন স্টোর’-এ অতিথি তালিকাটা দিন দিন দীর্ঘ হচ্ছে। শাহরুখ তো যাবেনই। সম্প্রতি গিয়েছিলেন নীতা অম্বানি, রণবীর কপূর, আলিয়া এবং হৃতিকও। এ বার সেখানে ‘পারফেকশন’-এর খোঁজে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

মনে আছে, চলতি বছর যখন আমির ও স্ত্রী কিরণ ডেঙ্গি আক্রান্ত হয়েছিলেন, তখন একটি অনুষ্ঠানে আমিরের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন শাহরুখ খান। আমির ও কিরণ ভিডিও বার্তায় শাহরুখকে তা নিয়ে ধন্যবাদও জানিয়েছিলেন।আসলে শাহরুখ ও আমির তো বহুদিনের পুরনো বন্ধু। অন-স্ক্রিন, অফ-স্ক্রিন— দুই ক্ষেত্রেই তাঁদের বন্ডিং বেশ ভাল। শাহরুখ-পত্নী গৌরীর সঙ্গেও আমিরের দারুণ সম্পর্ক।

সোমবার গৌরীর ইন্টিরিয়র ডিজাইনার স্টোর ‘গৌরী খান ডিজাইন’-এ গিয়েছিলেন আমির। ‘সিক্রেট সুপারস্টার’ আমির খান সেখানেগিয়ে কী করলেন জানেন? না, ‘পারফেকশন’ নিয়ে কোনও আলোচনা-সমালোচনা নয়, বরং গৌরীর ক্রিয়েশন দেখে আপ্লুত আমির। ভিডিও দেখুন।

Twitter Ads info and privacy গৌরী ও আমির দু’জনেই সাক্ষাতের সেই ছবি টুইটারে শেয়ার করেছেন। গৌরী লিখেছেন, ‘‘... কফি, ক্যান্ডেল, লাইট ও আমির খান...’’।

Twitter Ads info and privacy আমিরের আগামী ছবি ‘সিক্রেট সুপারস্টার’ মুক্তি পাবে ১৯ অক্টোবর। প্রচারের ব্যস্ততার মাঝেই একটু সময় বের করে নিয়েছিলেন বন্ধু-পত্নীর শিল্পকীর্তি দেখার জন্য।

এ বার দেখার গৌরীর স্টোরে নতুন কোন অতিথির পালা?

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: