১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

রাজশাহীতে নববধূর লাশ উদ্ধার


রাজশাহীতে নববধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বাঘায় বিয়ের একমাসের মাথায় শশুর বাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে বাঘা থানা পুলিশ উপজেলার মনিগ্রামে শশুর বাড়ি থেকে বৃষ্টি খাতুন (১৯) নামের এক নববধূর লাশ উদ্ধার করে। দুপুরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হয়। এ ঘটনায় পুলিশ বৃষ্টির স্বামী মাহাবুরকে আটক করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে রাজশাহীর বাঘা থানার ওসি আলী মাহামুদ জানান, এক মাস আগে মনিগ্রাম এলাকার নবির উদ্দিনের ছেলে মাহাবুর রহমনের (২৬) সঙ্গে পাশের চারঘাট উপজেলার নন্দনগাছি গ্রামের হামিদুর রহমানের মেয়ে বৃষ্টির বিয়ে হয়।

নিহতের বোন দোলেনা খাতুন অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে তার বোন কষ্টে ছিল। তাকে বাবার বাড়ির লোকজনের সঙ্গে ঠিকমত যোগাযোগ করতে দিতেন না মাহাবুর। বাবার বাড়ি থেকে টাকা আনার জন্যও চাপ দিতো। তবে আটকের পর বৃষ্টির স্বামী মাহাবুর দাবি করেছেন, তার স্ত্রী অন্য একটি যুবকের সঙ্গে মোবাইলে কথা বলত। বিষয়টি জানার পর তিনি গোপনে স্ত্রীর মোবাইলের কল রের্কড চালু করে রাখে। এ বিষয় নিয়ে সোমবার রাতে বৃষ্টির সঙ্গে তার ঝগড়া হয়। ভোরে বৃষ্টিকে শোবার ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

বাঘা থানার ওসি আলী মাহামুদ জানান, ওই নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন না তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে তা স্পষ্ট নয়। ঘটনাটি রহস্যজনক। এজন্য তার স্বামীকে আটক করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: