২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নড়াইলে গৃহবধূকে হত্যার অভিযোগ ॥ স্বামী পলাতক


নড়াইলে গৃহবধূকে হত্যার অভিযোগ ॥ স্বামী পলাতক

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইল সদরের শুভারগোপ গ্রামে স্বামীর পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় গৃহবধূ নাইস খাতুনকে (২২) শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী আখের শেখ পলাতক রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় চার বছর আগে শুভারগোপ গ্রামের অলিয়ার শেখের ছেলে আখেরের সঙ্গে পাশের বড়গাতি গ্রামের তান শেখের মেয়ের নাইস খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে নাইসের সঙ্গে তার স্বামীর দাম্পত্য কলহ চলে আসছিল। বিশেষ করে স্বামী পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ায় নাইসকে প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করত। এক পর্যায়ে সোমবার রাতে গৃহবধূ নাইসকে শ্বাসরোধে হত্যার পর ঘরের মধ্যে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। দাম্পত্য জীবনে তাদের দুই বছরের ছেলে সন্তান রয়েছে।

নাইস খাতুনের বাবা বড়গাতির তানশেখ বলেন, আমার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরকীয়া প্রেমে বাঁধা দেয়ার আখের শেখ নাইসকে হত্যা করেছে। আমি এ হত্যাকান্ডের বিচার চাই। তিনি জানান, তার মেয়ের গলা, কানসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। এ ব্যাপারে সদর থানার ওসি জানান, ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এটি হত্যা, না আত্মহত্যা তা তদন্ত করে দেখা হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: