২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পাকিস্তান সফর নিশ্চিত করল শ্রীলঙ্কা


পাকিস্তান সফর নিশ্চিত করল শ্রীলঙ্কা

অনলাইন ডেস্ক ॥ সংযুক্ত আরব আমিরাতে সিরিজ চলাকালীন সময়েই পাকিস্তান সফরে না যেতে বোর্ডের কাছে অনুরোধ করেছিল শ্রীলঙ্কা ক্রিকেট দল।

তবে কেন্দ্রীয় চুক্তির আওতায় থাকা সেসব খেলোয়াড়দের আবেদনে সাড়া দিতে পারেনি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। সোমবার এসএলসি জানিয়েছে টি-টোয়েন্টি ম্যাচের জন্য পাকিস্তানের লাহোরে নিশ্চিত দল পাঠাচ্ছে তারা।

চলমান ওয়ানডে সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে শ্রীলঙ্কা। তিন ম্যাচ সিরিজের শেষটি পাকিস্তানের লাহোরে অনুষ্ঠিত হওয়ার কথা হয়েছে আগেই। তবে ২৯ অক্টোবর ওই ম্যাচের আগে বেঁকে বসে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ৪০ ক্রিকেটার। কিন্তু তাদের আবেদনে সাড়া না দিয়ে আগের সিদ্ধান্তেই অটুট থাকার কথা জানিয়েছে বোর্ড।

চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর আগে কলম্বোতে একটি মিটিংয়ে বসে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো মনে করছে শ্রীলঙ্কার সীমিত ওভারের অধিনায়ক উপল থারাঙ্গা এই ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন। এজন্য টিম ম্যানেজমেন্ট পুরো টি-টোয়েন্টি সিরিজের জন্য অধিনায়কের দায়িত্ব নতুন কারো ওপর দিতে চাইছে।পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ (মঙ্গলবার) স্কোয়াড ঘোষণা করতে পারে শ্রীলঙ্কা বোর্ড।

পাকিস্তানে সফর নিয়ে এক বিবৃতিতে এসএলসি জানায়, ‘শ্রীলঙ্কার সরকার- পাকিস্তান সরকার, পিসিবি এবং স্বাধীন নিরাপত্তা বিশেষজ্ঞগণের সহযোগিতায় গত দুই মাসের বেশি সময় ধরে এসএলসি পরিচালিত হয়েছে। নির্বাহী কমিটি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সুপারিশের সাথে একত্রিত প্রতিবেদনগুলোর মূল্যায়ন করেছে- যা বিশ্ব একাদশের দলকে লাহোরের স্বাধীনতা কাপ টুর্নামেন্টে সফলভাবে পরিচালিত করেছিল। পাকিস্তানের কঠোর নিরাপত্তা ব্যবস্থার ওপর পুরোপুরি সন্তুষ্ট হওয়ার পর, এসএলসি সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নিয়েছে অক্টোবরের ২৯ তারিখে লাহোরতে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচটি খেলবে।’

সম্পর্কিত:
পাতা থেকে: