১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কুয়েতে অগ্নিকাণ্ড ॥ মা-সন্তানসহ ৫ বাংলাদেশির মৃত্যু


কুয়েতে অগ্নিকাণ্ড  ॥  মা-সন্তানসহ ৫ বাংলাদেশির মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার ॥ কুয়েতে এসির কম্পেসার বিস্ফোরণে মৌলভীবাজারের কমলগঞ্জ কমলগঞ্জ উপজেলার কান্দিগাঁও গ্রামের জুনেদ মিয়ার স্ত্রী ২ পুত্র ও ২ কন্যা সন্তান সহ একই পরিবারের ৫ জনের মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটে সোমবার বাংলাদেশ সময় বিকেল ৫ ঘটিকায় কুয়েত সিটির সালমিয়াত নামের এলাকার একটি ভবনে। এসির কম্পেসার বিস্ফোরণে মর্মান্তিক দূর্ঘটনায় জুনেদ মিয়ার স্ত্রী রোকেয়া বেগম, পুত্র ফাহাদ ও ইমাদ, কন্যা জামিলা ও নামিলা মারা গেছেন। এ সময় জুনেদ মিয়া বাহিরে ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। বর্তমানে চিকিৎসা নেয়ার পর তিনি সুস্থ আছেন। নিহতদের লাশ মোবারক আল কবির হাসপাতালে রাখা হয়েছে। নিহতদের গ্রামের বাড়ী মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কান্দিগাঁও গ্রামে।

এ বিষয়ে পাশের বাড়ির বাসিন্ধা মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জানান, এসির কম্পেসার বিস্ফোরণে পর ধোয়ায় শ্বাস রুদ্ধ হয়ে তাদের মৃত্যু হয়েছে।

জুনেদ মিয়া স্ত্রী ও ৪ সন্তানকে নিয়ে প্রায় ১৫ বছর থেকে কুয়েতে বসবাস করে আসছেন। কমলগঞ্জের বাড়িতে শুধু বৃদ্ধা মা ছাড়া আর কেউ নেই। জুনেদের অপর দুই ভাইয়ের মধ্যে এক ভাই জুবের সপরিবারে আমেরিকা ও অপর ভাই সোয়েব সপরিবারে লন্ডন বসবাস করেন।

এদিকে তাদের মুত্যু সংবাদ পেয়ে দেশের বাড়িতে অবস্থানরত জুনায়েদের মা কান্নায় ভেঙ্গে পড়েন।

সম্পর্কিত:
পাতা থেকে: