১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

আমতলীতে চোলাই মদের কারখানা ধ্বংস

প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ০৬:৫৩ পি. এম.
আমতলীতে চোলাই মদের কারখানা ধ্বংস

নিজস্ব সংবাদদাতা, আমতলী,বরগুনা ॥ বরগুনার আমতলী উপজেলার দক্ষিণ আমতলী গ্রামের লতিফ খানের বাড়ীর চোলাই মদের কারখানা ধ্বংস করেছে আমতলী থানা পুলিশ। এ সময় ওই কারখানা থেকে ১০ লিটার মদ ও ১৫০ লিটার মদের কাচাঁমাল উদ্ধার করা হয়েছে। কারখানার মালিক লতিফ খানের ছেলে আরিফ খানকে গ্রেফতার করা হয়। ঘটনা ঘটেছে সোমবার দুপুরে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগেছে, উপজেলার দক্ষিণ আমতলী গ্রামের লতিফ খান ও তার স্ত্রী জেসমিন আকতার দম্পতি দীর্ঘদিন ধরে বাড়ীতে দেশীয় চোলাই মদের কারখানা নির্মাণ করে মদ তৈরি করে আসছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার দুপুরে ওসি মোঃ শহিদ উল্যাহ’র নেতৃতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লতিফ খান ও তার স্ত্রী জেসমিন পালিয়ে যায়। এ সময় পুলিশ লতিফ খানের ছেলে আরিফ খানকে (১৯) গ্রেফতার করে। ওই বাড়ীর ঘরের মধ্যে থাকা দেশীয় চোলাই মদের কারখানা ধ্বংস করে। পরে ১০ লিটার মদ,১৫০ লিটার মদ তৈরির কাঁচামাল, পাঁচটি ড্রাম, তিনটি পাতিল ও দুইটি কলসি উদ্ধার করা হয়েছে।

আমতলী থানার ওসি মোঃ শহিদ উল্যাহ বলেন খবর পেয়ে অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির কারখানা ধ্বংস করা হয়ছে। তিনি আরো বলেন এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৭, ০৬:৫৩ পি. এম.

১৬/১০/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: