২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নাটোরে ২০দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেফতার ২


নাটোরে ২০দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ অপহরণের ২০ দিন পর নাটোরের বড়াইগ্রামে নিলা আক্তার সমাপ্তি (১৩) নামে সপ্তম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার গুরুমশৈল গ্রামের আবুল হাশেম মুন্সির ছেলে শামসুল মুন্সির বাড়ী থেকে অপহৃতাকে উদ্ধার উদ্ধার করা হয়।

এসময় এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পৃথক অভিযানে শামসুল মুন্সি ও জহির উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জহির উদ্দিন একই উপজেলার মালিপাড়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সৈকত হাসান জানান, গত ২৫ সেপ্টেম্বর উপজেলার রোকেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী নিলা আক্তার সমাপ্তিকে বাড়ী থেকে বিদ্যালয়ে যাওয়ার সময় অপহরন করে নিয়ে যায় একদল অপহরণকারী। ঘটনার পর দিনই অপহৃতের বাবা ফারুক আহম্দে থানায় একটি সাধারন ডায়েরী করেন। কিন্তু এরপরও মেয়ের কোন সন্ধান না পেয়ে গত শনিবার ফারুক আহম্দে বাদী হয়ে শামসুল মুন্সি, জহির উদ্দিনসহ ৫জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। পরে রবিবার রাতে গোপান সংবাদের ভিত্তিতে উপজেলার গুরুমশৈল গ্রামের আবুল হাশেম মুন্সির ছেলে শামসুল মুন্সির বাড়ীতে অভিযান চালায়।

এসময় তার বাড়ী থেকে অপহৃত নিলা আক্তার সমাপ্তিকে উদ্ধার ও শামসুল মুন্সিকে গ্রেফতার করা হয়। পরে শামসুলের দেওয়া তথ্যের ভিত্তিতে উপজেলার মালিপাড়া গ্রামে অভিযান চালিয়ে জহির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। মামলার অন্যান্য অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: