২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মহাদেবপুরে যুবকের মরদেহ উদ্ধার


মহাদেবপুরে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ সোমবার নওগাঁর মহাদেবপুরে জুয়েল রহমান (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত জুয়েল উপজেলার চকহরিবল্লভ গ্রামের হারুন-অর-রশিদ কন্ট্রাক্টরের ছেলে। উপজেলার মহাদেবপুর-পত্নীতলা আঞ্চলিক মহাসড়কের সুজাইল মোড় নামক স্থান থেকে যুবকটির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার হলেও তার ব্যবহৃত মোটরবাইকটি পাওয়া যায়নি।

এ ঘটনায় নিহত জুয়েলের মেজ ভাই মোশারফ হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। বাদীর অভিযোগ পরিকল্পিতভাবে তার ছোট ভাইকে খুন করে তার কাছে থাকা মটরবাইকটি নিয়ে গেছে। পুলিশ এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য উপজেলার এনায়েতপুর ইউনিয়নের বুজরকান্তপুর গ্রামের তফি উদ্দীনের ছেলে যুবলীগ কর্মী মোঃ মিজানুর রহমানকে আটক করেছে।

এদিকে মৃতর বড় ভাই জাকির হোসেন জানান, ওইদিন রাত ১০ টার দিকে জুয়েল তার এ মটরবাইকটি নিয়ে পত্নীতলা থেকে নিজ বাড়ি ফিরছিল। এলাকাবাসী এবং পুলিশের ধারনা ওই রাতে বাড়ি ফেরার সময় জুয়েল মটরবাইকের নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে থাকা গাছে ধাক্কা লেগে নিহত হয়।

নিহত জুয়েলের মাথায় আম গাছে ধাক্কা লাগার চিহ্নসহ ব্যবহৃত মটরবাইকটির ভেঙ্গে পড়া লুকিং গ্লাস এবং পাদানী উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনার সত্যতা স্বীকার করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান জানান, এ ঘটনায় অভিযুক্ত আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সম্পর্কিত:
পাতা থেকে: