২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চাঁদপুরে পাহারদারকে খুন করে মটর বাইক লুট


চাঁদপুরে পাহারদারকে খুন করে মটর বাইক লুট

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ চাঁদপুর শহরের ট্রাক রোডে আয়শা গার্ডেন এর ৯তলা ভবনের দেলোয়ার প্রধানিয়া (৫০) নামের পাহারাদারকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে ৪ মটর বাইক নিয়েগেছে দূর্বৃত্তরা। রবিবার গভীর রাতে ওই ভবনের নীচ তলায় এ ঘটনা ঘটে। নিহত দেলোয়ার মতলব পৌরসভার মুন্সীরহাট দক্ষিণ দীঘলদী গ্রামের বেপারী বাড়ীর মৃত নুরু প্রধানিয়ার ছেলে। গত ১ বছর পূর্বে সে এ ভবনের পাহারাদার হিসেবে কাজ শুরু করেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টায় চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যাক্তির মরদেহ উদ্ধার করেন।

আয়শা গার্ডেন ভবনের ৮ম তলার একটি প্ল্যাটের মালিক সাইফুল ইসলাম জানিয়েছেন, তিনি সকাল ৮টায় বাসা থেকে বের হওয়ার জন্য নীচ তলায় আসলে মুল ফটকে পাহারাদারকে না দেখে পাশেই তার কক্ষে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেলোয়ারকে পড়ে থাকতে দেখেন। দূর্বৃত্তরা তাকে কোন ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে মটর বাইকগুলো নিয়ে যায় বলে তিনি ধারণা করেন। স্থানীয় বাসিন্দারা জানান, ওই ভবনে কোন সিসি টিভি ক্যামেরা নেই। মূল ফটকের পাশে উন্মুক্ত। দূর্বৃত্তরা হয়তো ওই স্থান দিয়ে ভবনের ভিতরে প্রবেশ করেছে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, সকাল ৯টায় আমরা ঘটনাস্থলে এসে বিভিন্ন আলামত সংগ্রহ করি। মূল ফটকের তালা ও চাবি আলামত হিসেবে জব্ধ করা হয়েছে। বাজাজ ও সুজকি কোম্পানীর ৪ মটর বাইক নিয়েগেছে দূর্বৃত্তরা। ওই ভবনের নীচ তলায় আরো ৩ মটর বাইক, একটি মাইক্রোবাস ও দু’টি প্রাভেট কার রয়েছে। চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার জানান, বিষয়টি তদন্ত ছাড়া আপতত কোন কিছুই বলা যাচ্ছে না। আমাদের গোয়েন্দা পুলিশ সহ অনেকেই কাজ করছেন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: