২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৫


দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৫

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে যাত্রীবাহী বাস ও বালু বোঝাই ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় ২ যাত্রী নিহত হয়েছেন। এবং আহত হয়েছেন ২৫ জন। আহতদের গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর ঘোড়াঘাট থানার অফিসার্স ইনচার্জ মোঃ ইসরাইল হোসেন জানান, রোববার দুপুর ১টায় বগুড়া থেকে দিনাজপুরগামী পুনর্ভবা উইলি মেইল বাস যাত্রী নিয়ে যাচ্ছিল। দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজার নামকস্থানে উইলি বাসটি বিপরিত দিক থেকে আগত বালু বোঝাই ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটি ও একটি দোকান ঘরের সাথে ধাক্কা খেয়ে দুমরে মুচড়ে যায়।

দুর্ঘটনায় বাসের যাত্রী ঘোড়াঘাট উপজেলার দক্ষিণ দেবীপুর গ্রামের মজিবর রহমানের পুত্র নুরুল ইসলাম (৪০) এবং নবাবগঞ্জ উপজেলার দাউদপুর গ্রামের মোতালেব হোসেনের কন্যা মিথিলা পারভিন (১৩) ঘটনাস্থলে মারা যায়। দুর্ঘটনার পর বাস থেকে প্রায ২৫ জন আহত যাত্রীকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে ১০ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বাকি আহত ১৫ জনের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক দেখা দেয়ায় তাদের মধ্যে ৬ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে, ২ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৩ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

দুর্ঘটনায় কবলিত বাস ও বালু বোঝাই ভটভটি ঘোড়াঘাট থানা পুলিশের হেফাজতে রয়েছে। ঘটনার পর বাস ও ভটভটি চালক এবং বাসের স্টাফ-রা পালিয়ে গেছে।

সম্পর্কিত:
পাতা থেকে: