১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ভৈরবে ২৪ দিন পর মাদ্রাসা ছাত্রকে জীবিত উদ্ধার


ভৈরবে ২৪ দিন পর মাদ্রাসা ছাত্রকে জীবিত উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, ভৈরব ॥ ভৈরবের কালিকাপ্রাসাদ এলাকার জাসিমুর নামে মাদ্রাসা ছাত্রকে অপহরনের পর হত্যা মামলা। দুই আসামীর আদালতে স্বীকারোক্তি জবানবন্দির ২৪ দিন পর সেই ছাত্রকে জীবিত উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে তাকে কক্সবাজার রোহিঙ্গা শিবির থেকে উদ্ধার করা হয়।

জানা গেছে,গত ২১শে সেপ্টেম্বর ভৈরবের কালিকাপ্রাসাদ এলাকার জাসিমুর (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রকে অপহরন করা হয়েছে অভিযোগ এনে তার পিতা মৌলানা ইলিয়াছ হোসেন ভৈরব থানায় একটি অপহরন মামলা করেন। এ ঘটনায় ভৈরব থানা পুলিশ সাব্বির ও মুছা নামের দুই আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠায়। তারা জুডিসিয়ারী মেজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকার উক্তি মূলক জবান বন্দী দেয়। জবান বন্দীতে তারা বলে জাসিমুনকে তারা হত্যা করে তার লাশ চট্রগ্রামের কর্ণফুলি নদীতে ফেলে দেয়। এ ব্যাপারে ভৈরব থানা পুলিশ একটি সংবাদ সম্মেলন করে। পুলিশ জাসিমুনের হত্যাকারীকে আটক করেছে মর্মে জানায়। কিন্তু অপহরনের ২৪ দিন পর রবিবার সকালে তার পিতা কক্সবাজার এলাকার কুতুবপাল শরনার্থী শিবির থেকে জাসমুনকে উদ্ধার করে।

এদিকে জাসিমুন অপহরন পরে হত্যা, আটক আসামীদের স্বিকারোক্তি জবানবন্দি নিয়ে সৃষ্টি হয়েছে কৌতুহল। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: