১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

খালেদা জিয়াকে সম্বর্ধনা দিতে বিএনপি প্রস্তুত ॥ দুদু


খালেদা জিয়াকে সম্বর্ধনা দিতে বিএনপি প্রস্তুত ॥ দুদু

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে বিমানবন্দরে সম্বর্ধনা দিতে বিএনপি প্রস্তুত বলে জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান সামসুজ্জামান দুদু। তিনি বলেন, লন্ডনে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বুধবার দেশে ফিরবেন। তাকে সম্বর্ধরা দেয়ার জন্য দলীয় নেতাকর্মীরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছে। রবিবার দুপুরে জাতীয় প্রেক্লাবের সামনে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিাদে ‘জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন’ ঢাকা মহানগর উত্তর আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

দুদু বলেন, খালেদা জিয়া দেশে এসে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য বিরোধী দলের রাজনীতিতে যা যা করার দরকার তাই করবেন। তিনি বলেন, খালেদা জিয়া লন্ডনে গেছেন চিকিৎসার জন্য কিন্তু এ সরকারের প্রধানমন্ত্রী থেকে শুরু করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বারবার সন্দেহ প্রকাশ করেছেন তিনি দেশে ফিরবেন কি না? ছোট মনেরও একটা সীমা থাকে, এ সরকােের সেটাও নেই।

দুদু বলেন, ‘এ সরকার খালেদা জিয়া, বিএনপি এবং ধানের শীষের সঙ্গে নির্বাচন করতে ভয় পায়। তারা আইনের শাসনের নামে আইনকে ধ্বংস করেছে। যার কারণে দেশে রাজনৈতিক দলের হাজারও নেতাকর্মী জেলখানায় বন্দি ।

দুদু বলেন, সহায়ক সরকারের অধীনে একটি অংশগ্রহণমূলক র্র্নিাচনের জন্য আমরা লড়াই করছি। সেই নির্বাচনের জন্য আমাদের নেতৃত্ব দিচ্ছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। আগামী দিনের প্রধানমন্ত্রী খালেদা জিয়া। তিনি বলেন, যাদের দুর্নীতির প্রশ্নে বিচার করা হচ্ছে তাদের নামে কোনো দুর্নীতির মামলা নেই। অথচ যারা বাংলাদেশ ব্যাংক থেকে শুরু করে সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, বেসরকারি ব্যাংক, শেয়ার মার্কেট ধ্বংস করে ফেলেছে, লুটপাট করেছে তাদের নামে একটিও মামলা হয়নি। তারা একজনও কারাগারে নেই, বিচারের মুখোমুখি হতে হয়নি।

আয়োজক সংগঠনের সভাপতি মোস্তফা গাজীর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, আয়োজক সংগঠনের নেতা কে এম রকিবুল ইসলাম রিপন, এস আল মামুন প্রমুখ।

সম্পর্কিত:
পাতা থেকে: