১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

বরিশালে যুবলীগ নেতাকে হত্যার ঘটনায় আটক-১


বরিশালে যুবলীগ নেতাকে হত্যার ঘটনায় আটক-১

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক টিটু হাওলাদারকে (৩৫) শনিবার রাতে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে।

অপরদিকে যুবলীগ নেতার হত্যাকারীদের অনতিবিলম্বে চিহ্নিত করে গ্রেফতারের দাবিতে রবিবার সকালে বিক্ষোভ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে। বামরাইল ইউনিয়ন যুবলীগের আয়োজনে ঢাকা-বরিশাল মহাসড়কের সানুহার বাসষ্ট্যান্ডে বিক্ষোভ মিছিল শেষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি শাওন বালী।

উজিরপুর মডেল থানার এসআই তৌহিদুজ্জামান বলেন, ঘটনারদিন রাতেই পুলিশ জসিম হাওলাদার নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। অপরদিকে নিহতর ভাই বাচ্চু হাওলাদার বাদি হয়ে ওইদিন গভীর রাতে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। রবিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, মুগাকাঠী গ্রামের আব্দুল খালেক হাওলাদারের পুত্র যুবলীগ নেতা টিটু হাওলাদার গড়িয়া নতুনহাট বাজারের তার ইলেকট্রনিক্সের ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটরসাইকেলযোগে নিজবাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে সাড়ে আটটার দিকে উজিরপুর-ধামুরা সড়কের চৌমুহনী বাজার সংলগ্ন এলাকায় বসে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে (টিটু) হত্যা করে।

সম্পর্কিত:
পাতা থেকে: