২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিএম কলেজের ছাত্রীকে কুপিয়ে জখম


বিএম কলেজের ছাত্রীকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে বিএম কলেজের এক ছাত্রীকে জেলার উজিরপুর উপজেলার ধামুরা স্কুলের সামনে বসে শনিবার রাত সাড়ে আটটার দিকে কুপিয়ে মারাত্মক জখম করেছে এক বখাটে। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে রাত সাড়ে দশটার দিকে শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে।

আহত শান্তা আক্তার (১৮) বরিশাল বিএম কলেজের অর্নাস প্রথম বর্ষের ছাত্রী ও আগৈলঝাড়া উপজেলার রত্মপুর গ্রামের মৃত মোস্তফা হাওলাদারের কন্যা। জানা গেছে, বিএম কলেজের পরীক্ষার শেষে শান্তা তার দুই সহপাঠী টুম্পা ও পাপিয়াকে নিয়ে ধামুরা দিয়ে ভ্যানযোগে নিজ বাড়ি রত্মপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে ধামুরা স্কুলের সামনে বসে ওৎপেতে থাকা বখাটে আলাল শান্তাকে ধারালো ক্ষুর দিয়ে কপাল থেকে গলা পর্যন্ত আঘাত করে পালিয়ে যায়। বখাটে আলাল শোলক ইউনিয়নের কাংশি গ্রামের ফজলুল হক সরদারের পুত্র।

খবর পেয়ে তাৎক্ষনিক উজিরপুর মডেল থানার এসআই জসিম উদ্দিন হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত শান্তার মা নিলুফা বেগম জানান, শান্তা ধামুরা কলেজে পড়াশুনার সময় থেকেই বখাটে আলাল তাকে প্রেমের প্রস্তাবে যৌণ হয়রানী করে আসছিলো।

উজিরপুর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আহত ছাত্রীর মা রবিবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বখাটে আলাল সরদারকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: