২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ফের ভারতে কলেজছাত্রীকে ধর্ষণ করল ধর্মগুরু


ফের ভারতে কলেজছাত্রীকে ধর্ষণ করল ধর্মগুরু

অনলাইন ডেস্ক ॥ ফের ভারতে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন স্বঘোষিত ধর্মগুরু। ১৯ বছরের তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্বঘোষিত ধর্মগুরু আচার্য শান্তিসাগর মহারাজকে।

ভারতের মধ্যপ্রদেশের বাসিন্দা ওই তরুণী। ভদোদরার একটি কলেজে পড়াশোনা করেন। পুলিশ সূত্রে জানা গেছে, তাঁর বাবা-মা আচার্য শান্তিসাগর মহারাজের ভক্ত।

মেয়েটির অভিযোগ, ১ অক্টোবর তিনি যখন নানপুরায় দিগম্বর জৈন মন্দিরে গিয়েছিলেন তখন তাঁকে ধর্ষণ করেন মহারাজ। এরপর মহারাজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। কিন্তু, মহারাজের কিছু ভক্ত মিলে এই ঘটনাকে চাপা দেওয়ার চেষ্টা করে। পালটা অভিযোগ করে, তরুণী মহারাজের সম্মানহানির চেষ্টা করছেন। এরপর তরুণীর ডাক্তারি পরীক্ষা করা হয়। রিপোর্টে পাওয়া যায়, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে।

এরপর গতরাতে সুরাত থেকে গ্রেপ্তার করা হয় শান্তিসাগর মহারাজকে।

স্বঘোষিত গুরুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নতুন কোনও ঘটনা নয়। সম্প্রতি স্বঘোষিত ধর্মগুরু রাম রহিমকে নিয়ে তোলপাড় হয়েছিল দেশ। তাঁর বিরুদ্ধে দুই সাধ্বীকে ধর্ষণের অভিযোগ ছিল। সিবিআই-এর বিশেষ আদালতে সেই অভিযোগ প্রমাণিত হয়। দোষী সাব্যস্ত হন রাম রহিম। ২০ বছরের কারাদণ্ড হয় তাঁর। রাম রহিমের ঠিকানা এখন রোহতকের সোনারিয়া জেল। ধর্ষণ ছাড়া তাঁর বিরুদ্ধে খুনের মামলাও রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: