২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আজ বিশ্ব হাত ধোয়া দিবস ॥ বিশ্ব রেকর্ডের পথে লাইফবয়


আজ বিশ্ব হাত ধোয়া দিবস ॥ বিশ্ব রেকর্ডের পথে লাইফবয়

সারাবিশ্বে প্রতি বছর ১৫ অক্টোবর পালিত হয় বিশ্ব হাত ধোয়া দিবস। সঠিকভাবে হাত ধোয়ার মতো জীবনরক্ষাকারী অভ্যাস গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে পালিত হয় নানা কার্যক্রম।

এসব কার্যক্রমের অংশ হিসেবেই এ বছর বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষে ‘লার্জেস্ট হিউম্যান ইমেজ অব এ হ্যান্ড’ তৈরি করার মাধ্যমে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লেখাতে চলেছে বিশ্বখ্যাত সোপ ব্র্যান্ড লাইফবয়। হাত ধোয়ার মতো একটি জীবনরক্ষাকারী অভ্যাস শেখাতে এবং এ বিষয়ে সচেতনতা সৃষ্টি করতে লাইফবয়ের সঙ্গে এ উদ্যোগে অংশ নিয়েছে ১১ হাজারের বেশি স্কুল ছাত্রছাত্রী।

গত ১৪ অক্টোবর ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ মাঠে ১১ হাজারের বেশি স্কুল ছাত্রছাত্রী লাইফবয় ব্র্যান্ডের টিশার্ট এবং ক্যাপ পরে লাইফবয় টিমের সহযোগিতায় অত্যন্ত সুশৃঙ্খলভাবে ‘ওয়ার্ল্ডস লার্জেস্ট হিউম্যান ইমেজ অব এ হ্যান্ড’ তৈরি করার লক্ষ্যে সমবেত হয়।

এ আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী খৈয়াম সানু সন্ধি। তিনি ইভেন্টে অংশ নিতে আসা সবার জন্য স্টেজে গান পরিবেশন করেন। অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

‘ওয়ার্ল্ডস লার্জেস্ট হিউম্যান ইমেজ অব এ হ্যান্ড’ তৈরি করার এ উদ্যোগটি সরাসরি পর্যবেক্ষণ করতে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসের সংশ্লিষ্ট প্রতিনিধিরা সেখানে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

সম্পর্কিত:
পাতা থেকে: