১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কাপাসিয়ায় পরকীয়ার জেরে স্বামী খুন


কাপাসিয়ায় পরকীয়ার জেরে স্বামী খুন

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কাপাসিয়ায় নিখোঁজের পাঁচদিন পর শনিবার বিকেলে গজারী বনের ভেতর থেকে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রাবেয়া আক্তার লাভলী (৩৫) ও তার কথিত প্রেমিক আলমকে (৪৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতের নাম আবুল কালাম (৪২)। সে কাপাসিয়া উপজেলার হাইলজোর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) মো. মনিরুজ্জামান খান জানান, গত ৯অক্টোবর (সোমবার) সন্ধ্যায় কাপাসিয়া উপজেলার হাইলজোর এলাকার আবুল কালাম একই এলাকায় তার শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ হন। তাকে কোথাও খুঁজে না পেয়ে বৃহস্পতিবার তার ভাই থানায় একটি জিডি করেন। শনিবার এলাকার কয়েক ব্যক্তি গরু চড়াতে গিয়ে পার্শ্ববর্তী বড়হড় গ্রামের মারুলিয়া পাড়ার গাজীরটেকে গজারী বনের ভেতর আবুল কালামের অর্ধগলিত লাশ দেখতে পায়।

পরে খবর পেয়ে নিহতের বড়ভাই আব্দুল সালাম ও আব্দুস সামাদ ঘটনাস্থলে গিয়ে কালামের লাশ সনাক্ত করেন। বিকেলে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের বাম পায়ের গোড়ালি ছিল না।

প্রাথমিক তদন্তে জানা গেছে, বেশ কিছুদিন ধরে নিহতের স্ত্রী লাভলীর সঙ্গে স্থানীয় আলমের পরকিয়া চলে আসছিল। এর জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও তার কথিত প্রেমিক আলমকে আটক করা হয়েছে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: