২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ব্লু হোয়েলের গুঞ্জন ॥ বরিশালে কলেজ ছাত্রীর আত্মহত্যা


ব্লু হোয়েলের গুঞ্জন ॥ বরিশালে কলেজ ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ভয়ঙ্কর মরণনেশা অনলাইন গেম ‘ব্লু হোয়েল’ এবার আঘাত করেছে বরিশালে। ওই গেমের ফাঁদে পরে ব্লু হোয়েলের নির্দেশে সদর উপজেলার তালতলী বাজার এলাকার এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে বলে গুঞ্জন উঠেছে। বিষয়টি নিয়ে আজ শনিবার পুরো নগরীতে টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে।

শুক্রবার মধ্যরাতে নিজের শয়ন কক্ষের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় শ্রাবনী মল্লিক (১৭) নামের ওই কিশোরীর লাশ উদ্ধার করে পুলিশ। সে ওই এলাকার মামুন মল্লিকের কন্যা ও বরিশাল সরকারী মহিলা কলেজের একাদশ শ্রেনির শিক্ষার্থী। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শণ করেছেন কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুল ইসলাম পিপিএম।

কিশোরীর পারিবারিক সূত্র ও স্থানীয়দের সাথে আলাপ করে জানা গেছে, বরিশাল সরকারী মহিলা কলেজে ভর্তির হওয়ার পর থেকেই বদলে যেতে থাকে কিশোরী শ্রাবনী। সে ব্যবহার শুরু করে অ্যানড্রয়েড মোবাইল ফোন ও ইন্টারনেট। স্থানীয়রা ধারণা করছেন, কিশোরী শ্রাবনী ঢুকে পরেছে ইন্টারনেটের নিষিদ্ধ গেমসে। আর সেই গেমসের নির্দেশেই সে আত্মহত্যার পথ বেঁচে নিয়েছে।

কাউনিয়া থানার ওসি নুরুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে কানাঘুষা শোনা যাচ্ছে। কিন্তু পুরোপুরি নিশ্চিত না হয়ে কিছু বলা যাচ্ছেনা। এ ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে। ওসি আরও জানান, কিশোরীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে মর্গে প্রেরণ করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: