১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কালকিনিতে আসামি গ্রেফতারের দাবিতে মানববন্ধন


কালকিনিতে আসামি গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে আ’লীগ নেতা ও ব্যবসায়ী মোঃ কবির মৃধার-(৪৫) চোখ উৎপাটন মামলার আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে এক মানববন্ধন শেষে ইউএনও শেখ হাফিজুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর ¯œারকলিপি প্রদান করা হয়েছে। আজ শনিবার সকালে ভুক্তভোগীর পরিবার ও বাশগাড়ি এলাকাবাসির উদ্যোগে উপজেলা সদড় রোডে ঘন্টা ব্যাপী উক্ত কর্মসুচি পালন করা হয়।

মামলা ও অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার বাশগাড়ি এলাকার ৯নং ওয়ার্ড আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ও পান ব্যবসায়ী মোঃ কবির মৃধা গত ৩মে পান নিয়ে একটি লঞ্চযোগে ঢাকা রওনা দেন। সে সময় তাকে অপহরন করে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে দু’চোখ উৎপাটন করে ফেলে রাখা হয়। পরে ভুক্তভোগীর বাবা মোঃ নুরু মৃধা বাদী হয়ে গত ৪মে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় বাদল তালুকদার ও মোস্তাফিজুর রহমান সুমনসহ ২০ জনকে আসামী করা হয়। তবে আসামীদের পুলিশ গ্রেফতার করেছেন না এবং তারা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন বলে ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগে দাবি করেন। এদিকে এ মামলা তুলে নেয়ার জন্য আসামী পক্ষরা প্রতিনিয়ত বাদীর পরিবারকে হুমকি প্রদর্শন করে আসছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

মামলার বাদী নুরু মৃধা অভিযোগ করে বলেন, আমার ছেলে বাশগাড়ী ইউপি নির্বাচনের সময় নৌকায় ভোট দেয়। এবং এক সাংবাদিক নির্যাতন মামলার সাক্ষী হওয়ায় কবিরের দু’চোখ উৎপাটন করা হয়েছে।

এ বিষয় মামলার আসামিদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, আসামীদের ধরার অব্যহত অভিযান চলছে।

এব্যাপারের জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বলেন, এ মামলার ঘটনায় আমরা কোন প্রতিবেদনের কাগজ পাইনি। তবে কোন প্রতিবেদনের কাগজ পেলে দিয়ে দেব।

সম্পর্কিত:
পাতা থেকে: