২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনায় মামলা


সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনায় মামলা

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর ॥ জাতীয় সংসদের উপনেতা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ফরিদপুর-২( নগরকান্দা-সালথা) আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার নগরকান্দা থানায় এঘটনায় প্রেক্ষিতে পুলিশ ও আওয়ামী লীগের এক নেতা বাদি হয়ে পৃথক দুটি মামলা করে।

নগরকান্দার ফুলসুতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আরিফ ইসলাম বাদী হয়ে ফরিদপুর-২ আসনের আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী , সাজেদা চৌধুরী সাবেক এপিএস, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. জামাল হোসেন মিয়া ও তাঁর ভাই ফরিদপুর জেলা পরিষদের নির্বাহী কমিটির সদস্য কামাল হোসেন মিয়াসহ ৫৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত অনেককে আসামি করে দ্রুত বিচার আইনে একটি মামলা করেছেন। অপর মামলার বাদী হলেন নগরকান্দা থানার উপপরিদর্শক (এসআই) হুয়ামূন কবির। তিনি বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০১২ জনকে আসামি করে সরকারি কাজে বাধা ও পুলিশের কাজে বাধার অভিযোগে আরও একটি মামলা করেন।

নগরকান্দা থানার উপপরিদর্শক (এসআই) হুয়ামূন কবির বলেন, এ পর্যন্ত সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনায় মজিবর মিয়া (৪০), মো. সেলিম (১৯) ও মো. সজিব (২০) নামে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের দুটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। সাজেদা চৌধুরী হামলার পর থেকেই সালথা উপজেলার রসুলপুর গ্রামের নিজ বাড়িতে অবস্থান করছিলেন। শনিবার সালথা ও পাশের নগরকান্দায় দুটি কর্মসূচি শেষে দুপুরে তিনি সড়কপথে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, হামলার পর থেকে অভিযুক্ত বিভিন্ন বাড়িতে তল্লাশি করা হলেও নতুন করে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে অভিযান চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: