২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শেরপুরে জাল নোটসহ গ্রেফতার ২


শেরপুরে জাল নোটসহ গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরে ফের সক্রিয় হয়ে উঠেছে প্রতারক জাল নোট চক্র। অন্যদিকে ওই চক্রের সদস্যদের ধরতে পুলিশের পক্ষ থেকে গোয়েন্দা তৎপরতা ও অভিযান জোরদার করা হয়েছে। ওই অভিযানের আওতায় শুক্রবার রাতে সদর উপজেলার চরপক্ষীমারি ইউনিয়নের সাতপাইকা এলাকা থেকে ৫শ টাকা মূল্যমানের ৫০টি জাল নোটসহ প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে সদর উপজেলার খাসপাড়া মরাকান্দি গ্রামের মোন্তাজ আলীর ছেলে হামিদুল ইসলাম (৩৬) ও ধানুয়াপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে কমল মিয়া (৩৫)। ওই ঘটনায় রাতেই বিশেষ ক্ষমতা আইনে সদর থানায় একটি নিয়মিত মামলা রেকর্ড হয়েছে। শনিবার দুপুরে গ্রেফতারকৃত ২ যুবককে রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, জালনোটের কারবারি একটি প্রতারক চক্রের লেনদেনের গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালানো হয়। ওইসময় সাতপাকিয়া এলাকায় ওৎপেতে থেকে ৫০টি ৫শ টাকার জালনোটসহ কমল মিয়া ও হামিদুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত বুধবার শহরের খোয়ারপাড় এলাকা থেকে ১ হাজার টাকা মূল্যমানের ৫টি জাল নোটসহ মারুফ মিয়া ওরফে ফারুক (৪০) নামে আরেকজনকে গ্রেফতার করা হয়। এছাড়া গত ২৭ মে এক বিশেষ অভিযানে ২ লাখ ৫২ হাজার টাকার জাল নোটসহ যুবরাজ লিখন, ফাহিম ও ইলিয়াছসহ ৮ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

সম্পর্কিত:
পাতা থেকে: