১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কেজরিওয়ালের ‘ওয়াগন আর’ উদ্ধার


কেজরিওয়ালের ‘ওয়াগন আর’ উদ্ধার

অনলাইন ডেস্ক ॥ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের খোয়া যাওয়া নীলরঙা ‘ওয়াগন আর’ গাড়িটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

খবরে সংবাদমাধ্যম বলছে, গাড়িটি উত্তর প্রদেশের গাজিয়াবাদের মোহন নগর থেকে উদ্ধার করা হয়েছে। তবে কখন, কি অবস্থায় গাড়িটি উদ্ধার করা হয়েছে সে বিষয়ে কোনো তথ্য জানানো হয়নি। গাড়িটি সেখানে কিভাবেই বা গেলো সে বিষয়েও প্রাথমিক কোনো তথ্য মেলেনি।

দিল্লি পুলিশ জানায়, মোহন নগরে একই রঙের একটি গাড়ি ট্রেস করা হয়। পরে এর ইঞ্জিন ও চেসিসের নম্বর মিলিয়ে তা নিশ্চিত হওয়া যায়।

এর আগে গত বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে রাজ্য সরকারের সচিবালয়ের বাইরে থেকে আম আদমি পার্টির (এএপি) সরকারপ্রধানের নীলরঙা ‘ওয়াগন আর’ কারটি খোয়া যায়। সে সময় গাড়ি হারিয়ে উল্টো কেজরিওয়াল প্রশাসনকে প্রশাসনিক ব্যর্থতার দায়ে সমালোচনা শুনতে হয়।

ওই ঘটনার পর কেজরিওয়ালের স্মৃতিবিজড়িত গাড়িটি ফিরে পেতে দলের সিনিয়র নেতা নাভিন জয়হিন্দ পুরস্কারও ঘোষণা করেন।

পুরস্কার ঘোষণার সময় তিনি বলেন, ‘আমি গাড়িটি ফেরত চাই। গাড়িটির সঙ্গে আমারও অনেক স্মৃতি, আবেগ জড়িয়ে আছে। যিনি গাড়িটি ফিরিয়ে দিতে সক্ষম হবেন তাকে আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে। গাড়িটি বিক্রি করে যে অর্থ পাওয়া যাবে তার চেয়েও আকর্ষণীয় হবে এ পুরস্কার’।

গাড়িটি খোয়া যাওয়ার পর বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যমে বেশ আলোচনা-সমালোচনা হয়। অনেক ভক্ত তাদের সংরক্ষণে থাকা গাড়িটির ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করেন। তাতে ধারণা করা হচ্ছে, হয়তো ‘চোরের দল’ সুবিধা করতে না পেরে গাড়িটি ফেলে সটকে পড়েছে।

তবে গাড়িটি খোয়া যাওয়ার বিষয়ে সঠিক তথ্য পেতে অপেক্ষা করতে হবে কর্তৃপক্ষের বক্তব্যের উপর।

সম্পর্কিত:
পাতা থেকে: