২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে ভাইয়ের হামলায় ভাই নিহত


বরিশালে ভাইয়ের হামলায় ভাই নিহত

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মাদকাসক্ত বড় ভাইকে শ্বাসাতে গিয়ে বাগ্বিতন্ডার একপর্যায়ে ছোট ভাইয়ের হামলায় ঘটনাস্থলেই বড় ভাই খোকন পাল (৪৫) নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ শুক্রবার রাত সাড়ে দশটার দিকে হামলাকারী ছোট ভাই ও তার এক সহযোগীকে আটক করেছেন। হামলার ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে জেলার গৌরনদী উপজেলার বিল্বগ্রাম বাজার সংলগ্ন এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত আটটার দিকে বিল্বগ্রাম বাজার সংলগ্ন এলাকায় বসে দক্ষিণ বিল্বগ্রাম এলাকার মৃত নিরঞ্জন পালের মাদকাসক্ত পুত্র খোকন পালের সাথে তার ছোট ভাই রতন পালের বাগ্বিতন্ডা হয়। একপর্যায়ে রতন পাল তার ভাই খোকন পালের ওপর হামলা চালায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় খোকন পালকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। আজ শনিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ওসি আরও জানান, পুলিশ রাতেই অভিযান চালিয়ে নিহত খোকন পালের ছোট ভাই হামলাকারী রতন পাল ও তার সহযোগী উত্তর বিল্বগ্রাম এলাকার মাদক ব্যবসায়ী কামাল সরদারকে আটক করেছে। এ ঘটনায় শুক্রবার রাতেই নিহত খোকন পালের পুত্র কমল পাল বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: