১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ফেসবুকে রাষ্ট্রবিরোধী উক্তি করায় জামালপুরে শিবিরকর্মী গ্রেপ্তার


ফেসবুকে রাষ্ট্রবিরোধী উক্তি করায় জামালপুরে শিবিরকর্মী গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাষ্ট্রবিরোধী উক্তি করায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার রাতে এক শিবিরকর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে।

ওই শিবিরকর্মীর নাম আহাম্মেদ সায়েম (১৯)। সে উপজেলা জামায়াতের সাবেক সাধারণ সম্পাদক মওলানা আবদুর রাজ্জাক জিহাদীর ছেলে। পুলিশ শুক্রবার থানায় মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করেছে।

জানা গেছে, শিবিরকর্মী আহাম্মেদ সায়েম বৃহস্পতিবার তার নিজের ফেসবুকের টাইমলাইনে রাষ্ট্রবিরোধী উক্তি করেন। এমনকি ওই উক্তিতে সেনাবাহিনী দ্রুত সময়ের মধ্যে ক্ষমতাভার গ্রহণ করছেন বলে উল্লেখ করেন। সরকার ও রাষ্টবিরোধী এমন উক্তি করার অভিযোগ এনে উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ছাইদুর রহমান লাল বাদী হয়ে তার বিরুদ্ধে তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। মামলার পরে বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরের সীমারপাড় এলাকায় সায়েমের নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে আটকরা করা হয়েছে এবং শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: