২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মূলহোতা আটক


ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মূলহোতা আটক

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও, পঞ্চগড় ও দিনাজপুর এলাকার সকল ধরণের মোটরসাইকেল চুরি ও বিক্রির মূল হোতা কুখ্যাত মোটরসাইকেল চোর হিসেবে পরিচিত রাণীশংকৈল উপজেলার দক্ষিণ সন্ধ্যারই গ্রামের হেফাজ উদ্দীনের ছেলে মিলন (২৮) কে শুক্রবার ভোর রাতে আটক করেছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে শুক্রবার ভোর রাতে রাণীশংকৈল উপজেলার শিবদীঘি এলাকা হতে মিলনকে আটক করে।

জানা যায়, সম্প্রতি বালিয়াডাঙ্গী উপজেলার পল্লীবিদ্যুৎপাড়া এলাকার আব্দুর রহমানের বাড়ি হতে একটি ডিসকভার ১৩৫ সিসি মোটরসাইকেল চুরি হলে তার ছেলে মাসুদ রানা খোঁজাখুঁজির এক পর্যায়ে রাণীশংকৈল এলাকায় সন্ধান পায়। মোবাইল ফোনের মাধ্যমে ষাট হাজার টাকার বিনিময়ে মোটরসাইকেলটি ফেরত দিতে রাজি হয় চোর। রহমানের ছেলে মাসুদ রানাসহ কয়েকজন ৩০ হাজার টাকা নিয়ে মোটর সাইকেল ফেরত নিতে যায়। কিন্তু টাকা কম হওয়ার কারণে চোর এবং তার লোকজন মোটরসাইকেলটি ফেরত দেয়নি।

ফিরে এসে আব্দুর রহমানের ছেলে মাসুদ রানা বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় মিলনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্তফিজার রহমান বলেন, পুলিশ চোরকে আটক করেছে। মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। মিলনের বিরুদ্ধে তিনটি জেলায় একাধিক মোটরসাইকেল চুরি মামলা রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: