২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৪ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

নওগাঁয় নারীসহ ৬ মাদক বিক্রেতা গ্রেফতার


নওগাঁয় নারীসহ ৬ মাদক বিক্রেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ শুক্রবার জেলার ধামইরহাট নারীসহ ২ জন এবং মহাদেবপুর উপজেলায় উপজেলায় সাবেক ইউপি সদস্যসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মুঃ রকিবুল ইসরাম জানান, শুক্রবার বেলা ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব চকপ্রসাদ গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আয়েন উদ্দিনের পুত্র হেরোইন বিক্রেতা মিজানুর রহমান ও জাফর আলীর কন্যা সেলিনা পারভীনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

অপরদিকে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, গত দু’দিনে উপজেরার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা, হেরোইন এবং চোলাই মদসহ সাবেক এক ইউপি মেম্বরসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, উপজেলার ভীমপুর ইউনিয়নের সরস্বতীপুর খাঁপাড়ার মৃত মাজেদ আলীর পুত্র সাবেক ইউপি মেম্বর ইয়াবা সম্রাট আব্দুর রশীদ (১শ’পিস ইয়াবাস), তার সাগরেদ একই পাড়ার চয়েন উদ্দিনের পুত্র মিঠুন মন্ডল, রাইগাঁ ইউনিয়নের আতুড়া গ্রামের মৃত নবীর উদ্দিনের পুত্র সিরাজুর ইসলাম (৮লিটার চোলাই মদসহ) এবং উত্তরগ্রাম ইউনিয়নের দড়িয়াপুর গ্রামের মৃত নরশেদ আলীর পুত্র কাবিল উদ্দিন (২গ্রাম হেরোইনসহ)। এদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: