২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে বহুতল ভবনে পুলিশের অভিযান


বরিশালে বহুতল ভবনে পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ শিবির ক্যাডারদের আস্তানা সন্দেহে নগরীর কাশিপুর এলাকায় দুটি বহুতল ভবনে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়েছে থানা পুলিশ।

ঢাকা-বরিশাল মহাসড়ক সংলগ্ন ফিসারী রোডের শরীফ ম্যানসন-১ ও শরীফ ম্যানসন-২ নামের ওই বাড়ি দুটিতে অভিযান চালায় এয়ারপোর্ট থানা পুলিশ। অভিযানে শরীফ ম্যানসন-১ ভবনের দ্বিতীয় তলার একটি ফ্লাট থেকে শিবিরের চাঁদা তোলার রশিদ, বইসহ বেশকিছু মালামাল জব্দ করা হয়। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিকের স্ত্রী নাসিমা শরীফ এবং ওই কক্ষের অপর এক বাসিন্দা কলেজ ছাত্র মামুনকে আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) এআর মুকুল জানান, বৃহস্পতিবার সকালে নগরীর রুপাতলী হাউজিং এলাকা থেকে হরতালের পক্ষে মিছিলের চেষ্টাকালে তিন শিবির নেতাকে আটক করে পুলিশ। আটককৃতদের দেয়া তথ্যানুযায়ী পুলিশের অভিযান চালিয়ে শিবির ক্যাডারদের সন্ধানে বাবুল শরীফের মালিকানাধীন ভবন দুটিতে তল্লাশী চালায়। ওসি আরও জানান, ছাত্র পরিচয়ে শিবির ক্যাডাররা এ বাসায় ভাড়া থাকতো। তবে সবার তথ্য এখনও পাওয়া যায়নি। তাই জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিকের স্ত্রী ও এক কলেজ ছাত্রকে থানায় আনা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: