১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

মাগুরায় রোহিঙ্গা সন্দেহে যুবকসহ আটক ২৪


 মাগুরায়  রোহিঙ্গা সন্দেহে যুবকসহ আটক ২৪

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরায় রোহিঙ্গা সন্দেহে এক যুবক সহ পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘন্টায় ২৪ জন কে গ্রেফতার করা হয়েছে ।

বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, বৃহস্পতিবার রাতে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউপির ইছাখাদা বাজারে মাথায় চুললম্বা এক যুবক ঘুরছিল । তার বয়স আনুমানিক ১৮ বছর হাতে থলে ছিল । তার পায়ে বার্মিজ স্যান্ডেল দেখে এলকাবাসী তাকে রহিঙ্গা সন্দেহে আটক করে । পরে ¯থানীয় হাজরাপুর ইউপি চেয়ারম্যানের কাছে নিয়ে যায় । তিনি বাজারের সেলুন থেকে লম্বা চুল কেটে মাগুরা থানায় খবর দেন । পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে নিয়ে এসে জিঞ্জাসাবাদ করছে । অপরদিকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় ২৪জন কে গ্রেফতার করা হয়েছে । জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় । এরা বিভিন্ন অপরাধের সাথে জড়িত, দাগি এবং বিভিন্ন মামলার আসামী । গ্রেফতারকৃতদের আদালতে চালান দেয়া হয় । পুলিশী অভিযান অব্যাহত রয়েছে

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম জানান, রোহিঙ্গা সন্দেহে এক যুবককে গ্রেফতার করা হয়েছে । সে রোহিঙ্গা কিনা জিঞ্জাসাবাদ চলছে । অপরদিকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় ২৪জন কে গ্রেফতার করা হয়েছে ।

সম্পর্কিত:
পাতা থেকে: