১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আগামী ৩১ অক্টোবর বিসিবি নির্বাচন


আগামী ৩১ অক্টোবর বিসিবি নির্বাচন

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ৩১ অক্টোবর হবে বহুল আলোচিত এই নির্বাচন। বৃহস্পতিবার বিসিবি নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ওমর ফারুক।

ঘোষিত তফসিল অনুযায়ী ১৬ অক্টোবর সকাল ১১টায় খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। এর ওপর আপত্তি গ্রহণ, শুনানি ও চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে ১৭ অক্টোবর বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

২০ অক্টোবর মনোনয়নপত্র বিতরণ, ২৪ অক্টোবর মনোনয়নপত্র দাখিল ও ২৫ অক্টোবর মনোনয়নপত্র বাছাই ও তালিকা প্রকাশের দিন ধার্য করা হয়েছে। ২৮ অক্টোবর আপিল গ্রহণ ও শুনানি, ২৯ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহার ও প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশের দিন ধার্য করা হয়েছে। নির্বাচন হবে ৩১ অক্টোবর। আর ফল প্রকাশ করা হবে ১ নভেম্বর।

বিসিবি নির্বাচনের জন্য এর আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ওমর ফারুককে প্রধান করে পাঁচ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনের অন্য সদস্যরা হলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একরামুল হক, জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) শুকুর আলী, ব্যারিস্টার ফাহিমুল হক ও বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

সম্পর্কিত:
পাতা থেকে: