১৯ ফেব্রুয়ারী ২০১৮, ৭ ফাল্গুন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের সংগ্রহ ২৫৫

প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৭, ০৬:০৮ পি. এম.
প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের সংগ্রহ ২৫৫

অনলাইন ডেস্ক ॥ ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে ব্যাটিংটা ভালো হয়নি সৌম্য সরকার, লিটন দাস ও নাসির হোসেনের। খুব একটা সুবিধা করতে পারেননি মুশফিকুর রহীম ও মাহমুদউল্লাহ রিয়াদও। তবে সাকিব আল হাসান এবং সাব্বির রহমানের দারুণ ফিফটিতে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশকে ২৫৬ রানের মাঝারি মানের লক্ষ্যমাত্রা দিতে সক্ষম হয়েছে মাশরাফি বিন মুর্তজার দল।

ব্লুমফন্টেইনের মানগাউং ওভালে টসে জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। তবে সাকিব এবং সাব্বিরের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৪৮.১ ওভারে গুটিয়ে যাওয়ার আগে ২৫৫ রান সংগ্রহ করে টাইগাররা।

বাংলাদেশের হয়ে সাকিব ৬৭ বলে ৯টি চারের সাহায্যে সর্বোচ্চ ৬৮ রানের ইনিংস খেলেন। সাব্বির ৫৪ বলে দুটি চার ও তিনটি ছক্কায় করেন ৫২ রান। এছাড়া ইমরুল কায়েস ২৭, মুশফিক ২২ এবং মাহমুদউল্লাহ করেন ২১ রান। শেষদিকে মাশরাফি ১৭ এবং মোহাম্মদ সাইফুদ্দিন করেন ১৩ রান। সৌম্য ৩ এবং লিটন দাস ৮ রান করে আউট হন।

দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের হয়ে দুটি করে উইকেট নেন এমবুলেলো বুডাজা, বি ফ্রাইলিংক, অ্যারন ফাঙ্গিসো ও মালুসি সিবোটো। উইয়ান মালডার ও বেরান হেন্ডরিক্স নেন একটি করে উইকেট।

প্রকাশিত : ১২ অক্টোবর ২০১৭, ০৬:০৮ পি. এম.

১২/১০/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: