১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কলাপাড়ায় ব্যাংক কর্মকর্তার ওপর সন্ত্রাসী হামলা ॥ পুলিশের সহায়তায় উদ্ধার


কলাপাড়ায় ব্যাংক কর্মকর্তার ওপর সন্ত্রাসী হামলা ॥ পুলিশের সহায়তায় উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ লালুয়ার বানাতি বাজারে উত্তরা ব্যাংক কর্মকর্তা জাহিদুল ইসলাম তালুকদারের ওপর হামলা করা হয়েছে। এসময় তাকে রক্ষা করতে এসে রক্তাক্ত জখম হয় তার আত্মীয় মনির তালুকদার ও শ্বশুর সাবেক ইউপি মেম্বার মানিক আকন।

প্রায় দুই ঘন্টা চেষ্টা করে কলাপাড়া থেকে পুলিশ গিয়ে তাদের তিনজনকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে। জাহিদুলকে বৃহস্পতিবার দুপুরে শঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে।

জানা গেছে, উত্তরা ব্যাংক খেপুপাড়া শাখা থেকে দেয়া কৃষি লোন আদায়ের জন্য খেলাপী গ্রাহকদের বিরুদ্ধে জন্য আদালতে মামলা করেন জাহিদুল ইসলাম। তিনি বর্তমানে ঢাকায় কর্মরত রয়েছেন। ওই মামলায় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করলে পুলিশ দুই আসামি রফিকুল ইসলাম ও মোঃ এরশাদুল গাজীকে বুধবার গ্রেফতার করে। এর জের ধরে অর্ধশতাধিক সন্ত্রাসী এ হামলা চালায়।

আহত জাহিদুল জানান, ওই ইউনিয়নের চেয়ারম্যান তারিকুজ্জামান তারা মীরাসহ তার পরিবারের অনেকে খেলাপী রয়েছেন। এ কারণে তিনি সন্ধ্যায় জাহিদুলকে মোবাইলে হুমকি দেয়। করেন গালাগাল। এরপরই জাহিদুলের ওপর হামলে পড়ে প্রায় অর্ধশত সন্ত্রাসী। ইউপি চেয়ারম্যান তারিকুজ্জামান জানান, এ ঘটনার সঙ্গে তার কোন সম্পৃক্ততা নেই। কলাপাড়া থানার ওসি (তদন্ত) মোঃ আলী আহম্মেদ জানান এ ঘটনায় জড়িতদের শণাক্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: